বর্জ‌্য আর বোঝা নয়, পোড়ালেই বিদ‌্যুৎ     রোহিঙ্গাদের নিরাপদ প্রত‌্যাবাসনে জোর দিলেন কূটনীতিকরা     আইন-বিধিমালা সবই আছে, পরিপালন নেই : ফজলে নূর তাপস     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা     তথ্য-প্রযুক্তি নির্ভর শিক্ষার বিকাশ ঘটিয়ে তরুণ প্রজন্মকে দক্ষ মানবসম্পদে পরিণত করবে : স্পিকার     স্বাস্থ্যবিধি মেনে শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়াতে হবে : ডিএসসিসি মেয়র     চট্টগ্রামে নাশকতার মামলায় বিএনপি’র ১৬ নেতাকর্মী কারাগারে     আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সাথে যৌথ সমন্বয় সভা আগামীকাল    

ইরানে বাবা-মেয়েকে একসঙ্গে গুলি করে হত্যা

  আগস্ট ০৮, ২০২০     ৯৩     ১৬:১৪     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : ইরানের রাজধানী তেহেরানের উত্তরাঞ্চলে লেবাননের এক ব্যক্তি ও তার মেয়েকে একসঙ্গে গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে এই ঘটনা ঘটে। কারা বা কি কারণে তাদের হত্যা করা হয়েছে; সেই বিষয়ে এখনো কোনো তথ্য জানা যায়নি। ইরানের মেহের সংবাদ সংস্থার বরাত দিয়ে আরব নিউজ এই তথ্য জানিয়েছে।

নিহত দু’জন হলেন হাবিব দাউদ (৫৮) এবং তাঁর মেয়ে মরিয়ম (২৭)। শুক্রবার রাত ৯টার দিকে তাদের হত্যা করা হয়। অজ্ঞাতপরিচয় মোটরসাইকেল চালক এই ঘটনায় ঘটায়। পাশডরান স্ট্রিট নামক এলাকায় তাদের গুলি করা হয়। হাবিব দাউদ ছিলেন ইতিহাস বিষয়ের শিক্ষক।

এই বিষয়ে পুলিশের পক্ষ থেকে এখনো কোনো ধরনের সরকারি বিবৃতি জারি করা হয়নি। তবে তেহেরান পুলিশ জানিয়েছে, মোটরসাইকেলে দু’জন ব্যক্তি ছিলেন। তাদের কাছে এসেই মোটরসাইকেল থেকে চারবার গুলি করা হয় ওই দু’জনকে।

সূত্র: আরব নিউজ।

উত্তরণবার্তা/সাব্বির

 



এক দিনে সুস্থ ২১৩৯

  সেপ্টেম্বর ২৪, ২০২০

পুরনো খবর