সৌদি প্রবাসীদের ফেরাতে বিশেষ ফ্লাইট আজ     ঢাকা-সিঙ্গাপুর রুটে চালু হচ্ছে বিমানের ফ্লাইট     প্রধানমন্ত্রী আজ জাতিসংঘ অধিবেশনে ভাষণ দেবেন     দ্বিতীয় সংক্রমণ রোধে সরকারি উদ্যোগ: দিনে ১৩ হাজার নমুনা পরীক্ষা     উপনির্বাচন, পাবনা-৪ আসনে ভোটগ্রহণ চলছে     ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে নিহত ২২     মানুষের সমর্থন আছে বলেই ষড়যন্ত্র মোকাবেলা করতে পারছি : প্রধানমন্ত্রী     বাংলাদেশ-ভারতের সম্পর্ক বিশ্বাস ও শ্রদ্ধার ভিত্তিতে রচিত : রীভা গাঙ্গুলি    

মাহি-স্পর্শিয়াকে নিয়ে ২০ আগস্ট শাকিবের শুটিং শুরু

  আগস্ট ০৮, ২০২০     ৩২৩     ১৬:২৪     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : 'নবাব এলএলবি' নামে নতুন ছবি নির্মাণ করছেন পরিচালক অনন্য মামুন। এতে শাকিবের বিপরীত অভিনয় করবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া৷  চলতি গত ২৮ মার্চ ছবিটির শুটিং শুরুর কথা জানিয়েছিলেন পরিচালক।  কথা ছিলো ঈদুল ফিতরে মুক্তি দেয়ার।

কিন্তু ঈদুল ফিতরের মুক্তি তো দূরের কথা ঈদুল আজহা চলে গেলেও এখন পর্যন্ত ছবিটির ক্যামেরাও ওপেন করা হয়নি। মূলত করোনা ভাইরাসের কারণেই সব উলট পালট হয়ে যায়। না হলে এতোদিনে দর্শকরা ‘নবাব এলএলবি’ প্রেক্ষাগৃহে দেখতে পেতেন।

এদিকে করোনা ভাইরাসের এই পরিস্থিতিতেও স্বাস্থবিধি মেনে শুটিং শুরু হয়েছে। তাই এখন আর বসে থাকতে চাননা পরিচালক। সকল ধরনের প্রস্তুতি শেষে আগামী ২০ আগস্ট শাকিব খান, স্পর্শিয়া ও মাহিয়া মাহিকে নিয়ে মিশন শুরু করতে চান অনন্য মামুন।

অনন্য মামুন বলেন, করোনা ভাইরাসের কারণে শুটিং শুরু করতে অনেক দেরি হয়ে গেলো। আর না। এবার শুটিং শুরু করছি ছবিটির। সব ঠিক থাকলে আগামী ২০ আগস্ট নবাব এলএলবির ক্যামেরা ওপেন করবো।'

‘নবাব এলএলবি’তে শাকিব খান ও মাহিয়া মাহি আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন। আর স্পর্শিয়াকে দেখা যাবে গল্পের প্রাণ হিসেবে।মূলত তার উপর বেজ করেই গল্প এগিয়ে যাবে। পরিচালক এমনটি জানালেও স্পর্শিয়ার চরিত্র এখনই প্রকাশ করতে চাননা তিনি। সেটা সিনেমা রিলিজের পরই সবাই দেখতে পাবেন বলে মন্তব্য তার।

 সিনেমাটির চিত্রনাট্য ও কাহিনীকার পরিচালক নিজেই।  সেলিব্রেটি প্রোডাকশননের ব্যানারে নির্মিত হবে ছবিটি।

উত্তরণবার্তা/সাব্বির

 



টানা ৩ দিন ভারী বৃষ্টি হতে পারে

  সেপ্টেম্বর ২৬, ২০২০     ৩৩

মণিপুরী ইলিশ! পুকুরেই চাষ, দারুণ স্বাদ

  সেপ্টেম্বর ২৬, ২০২০     ২৩

হৃদরোগ ও করোনাঝুঁকি

  সেপ্টেম্বর ২৬, ২০২০     ২২

পপির চলচ্চিত্রে নাম লেখালেন তানিন

  সেপ্টেম্বর ২৬, ২০২০     ২১

পুরনো খবর