বর্জ‌্য আর বোঝা নয়, পোড়ালেই বিদ‌্যুৎ     রোহিঙ্গাদের নিরাপদ প্রত‌্যাবাসনে জোর দিলেন কূটনীতিকরা     আইন-বিধিমালা সবই আছে, পরিপালন নেই : ফজলে নূর তাপস     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা     তথ্য-প্রযুক্তি নির্ভর শিক্ষার বিকাশ ঘটিয়ে তরুণ প্রজন্মকে দক্ষ মানবসম্পদে পরিণত করবে : স্পিকার     স্বাস্থ্যবিধি মেনে শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়াতে হবে : ডিএসসিসি মেয়র     চট্টগ্রামে নাশকতার মামলায় বিএনপি’র ১৬ নেতাকর্মী কারাগারে     আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সাথে যৌথ সমন্বয় সভা আগামীকাল    

ডিএনসিসির প্রতিটি কমিউনিটি সেন্টারে হবে মুজিব কর্নার

  আগস্ট ০৮, ২০২০     ৯৫     ১৮:০৭     জাতীয় সংবাদ
--

 উত্তরণবার্তা প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রতিটি কমিউনিটি সেন্টারে ‘মুজিব কর্নার’ নামে একটি লাইব্রেরি স্থাপন করা হবে বলে জানিয়েছন মেয়র মো. আতিকুল ইসলাম।

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় ডিএনসিসির বিভিন্ন স্থায়ী কমিটির সভাপতি ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে অনুষ্ঠিত এক ভার্চুয়াল মিটিংয়ে তিনি এ কথা জানান। বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরদের নিয়ে স্থায়ী কমিটি গঠন করা হয়।
মুজিব কর্নারে মূলত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বাংলাদেশের মুক্তিযুদ্ধ, বাংলাদেশের ইতিহাস, সংস্কৃতি ইত্যাদি সম্পর্কে বিভিন্ন বই, তথ্যচিত্র ইত্যাদি থাকবে। যাতে নগরবাসী মুজিব কর্নারে এসে বইগুলো পড়তে পারেন, বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি সম্পর্কে জানতে পারেন।

স্থায়ী কমিটির সভাপতি ও সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মেয়র বলেন, আশা করি, সবাই নিজ নিজ দায়িত্ব পালন করবেন।

নগরবাসীকে তার কাঙ্ক্ষিত সেবা প্রদানের লক্ষ্যে মেয়র আতিকুল ইসলাম প্রতিটি কমিটির সভাপতিকে নিজ নিজ অধিক্ষেত্রের জন্য স্বল্প, মধ্য ও দীর্ঘমেয়াদি পরিকল্পনা প্রণয়নের নির্দেশ দেন।

উত্তরণবার্তা/দীন



এক দিনে সুস্থ ২১৩৯

  সেপ্টেম্বর ২৪, ২০২০

পুরনো খবর