বর্জ‌্য আর বোঝা নয়, পোড়ালেই বিদ‌্যুৎ     রোহিঙ্গাদের নিরাপদ প্রত‌্যাবাসনে জোর দিলেন কূটনীতিকরা     আইন-বিধিমালা সবই আছে, পরিপালন নেই : ফজলে নূর তাপস     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা     তথ্য-প্রযুক্তি নির্ভর শিক্ষার বিকাশ ঘটিয়ে তরুণ প্রজন্মকে দক্ষ মানবসম্পদে পরিণত করবে : স্পিকার     স্বাস্থ্যবিধি মেনে শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়াতে হবে : ডিএসসিসি মেয়র     চট্টগ্রামে নাশকতার মামলায় বিএনপি’র ১৬ নেতাকর্মী কারাগারে     আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সাথে যৌথ সমন্বয় সভা আগামীকাল    

বিউটি কুইনের স্বপ্নপূরণ, ছাড়লেন গ্লামার জগত

  আগস্ট ০৯, ২০২০     ৯৯     ২৩:৪৯     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ইচ্ছা থাকলে কী না করা হয়। তেমনই করেছেন গরিমা যাদব। যিনি ২০১৭ সালে সুন্দরী প্রতিযোগিতায় ‘মিস চার্মিং ফেস’ মুকুট নিজের করে নিয়েছিলেন। আর সেই সুন্দরীই এবার ভারতীয় সেনাবাহিনীর গর্ব।

মডেলিং তার জীবনের প্রথম পছন্দের কাজ ছিল না। আচমকাই সেখানে চলে গিয়েছিলেন গরিমা। সিমলার আর্মি পাবলিক স্কুল থেকে পড়াশোনা শেষ করেন তিনি। এরপর সেন্ট স্টিফেন্স কলেজে ভর্তি হন। পরে দিল্লি বিশ্ববিদ্যালয়।

কিন্তু সবসময়ই তিনি ভারতীয় বিমানবাহিনীর অফিসার হতে চাইতেন। কিন্তু আইএএস পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেননি। পরে সিডিএস পরীক্ষায় পাশ করে ভারতীয় সেনাবাহিনীতে যোগ দেন গরিমা। মহিলাদের সর্বভারতীয় পরীক্ষায় দ্বিতীয় স্থানে ছিলেন এই সুন্দরী।

সোশ্যাল মিডিয়ায় গরিমার কাহিনি আপাতত নজর কেড়েছে নেটিজেনদের। ভাইরাল গরিমা যাদবের কাহিনি অনেকেরই অনুপ্রেরণা হয়েছেন।

উত্তরণবার্তা/এআর
 



এক দিনে সুস্থ ২১৩৯

  সেপ্টেম্বর ২৪, ২০২০

পুরনো খবর