বর্জ‌্য আর বোঝা নয়, পোড়ালেই বিদ‌্যুৎ     রোহিঙ্গাদের নিরাপদ প্রত‌্যাবাসনে জোর দিলেন কূটনীতিকরা     আইন-বিধিমালা সবই আছে, পরিপালন নেই : ফজলে নূর তাপস     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা     তথ্য-প্রযুক্তি নির্ভর শিক্ষার বিকাশ ঘটিয়ে তরুণ প্রজন্মকে দক্ষ মানবসম্পদে পরিণত করবে : স্পিকার     স্বাস্থ্যবিধি মেনে শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়াতে হবে : ডিএসসিসি মেয়র     চট্টগ্রামে নাশকতার মামলায় বিএনপি’র ১৬ নেতাকর্মী কারাগারে     আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সাথে যৌথ সমন্বয় সভা আগামীকাল    

গোয়াল ঘরে রেখে আসা বাবাকে ছেলেদের ঘরে তুলে দিল পুলিশ

  আগস্ট ১০, ২০২০     ৮৯     ০০:৩১     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : পিরোজপুরের মঠবাড়িয়ায় বাবা দীনেশ বালাকে গোয়াল ঘরে রেখে আসে ছেলেরা। খবর পেয়ে রোববার দুপুরে গোয়াল থেকে বৃদ্ধ দীনেশ বালাকে উদ্ধার করে ছেলেদের ঘরে তুলে দেয় পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার টিকিকাটা ইউনিয়নের ছোট শিংগা গ্রামে।

মৃত যাদব চন্দ্র বালার ছেলে বৃদ্ধ দীনেশ বালাকে (৭০) সম্প্রতি তার দুই ছেলে তপন বালা (৪৫) ও তাপস বালা (৩৫) বসত ঘরে না রেখে গোয়াল ঘরে রাখে। রোববার গোপন সংবাদের ভিত্তিতে মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বিষয়টি জানতে পারেন। পরে এসআই শাহানাজ পারভীনকে ঘটনাস্থলে পাঠান।

এসআই শাহানাজ ঘটনাস্থলে গিয়ে বিষয়টির সত্যতা পান। পরে বৃদ্ধ দীনেশ বালার দুই ছেলে তপন বালা ও তাপস বালাকে ডেকে জিজ্ঞাসাবাদ করেন এবং তাদের কাছ থেকে মুচলেকা নেন। এ সময় গোয়াল ঘর থেকে দীনেশ বালাকে উদ্ধার করে বসতঘরে থাকার জায়গা করে দেন।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, পাষণ্ড দুই সন্তান তাদের বৃদ্ধ অসহায় বাবাকে গোয়াল ঘরে রেখে অমানবিক আচরণ করেছে। ওই বৃদ্ধকে গোয়াল ঘরে রাখার খবর পেয়েই দ্রুত পুলিশ পাঠিয়ে ব্যবস্থা নেয়া হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



এক দিনে সুস্থ ২১৩৯

  সেপ্টেম্বর ২৪, ২০২০

পুরনো খবর