কাল এমপিওভুক্তির ঘোষণা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     পবিত্র আখেরি চাহার শোম্বা আগামীকাল     বসল পদ্মা সেতুর ১৫তম স্প্যান     সড়ক দুর্ঘটনার জন্য পথচারীদেরও দায় আছে : প্রধানমন্ত্রী     ‘১ মিনিটে নগদ অ্যাকাউন্ট’ সেবা উদ্বোধনে জয়     ঝুলন্ত মসজিদ, হবে কাবার পাশে     বর্তমান সরকার সফল সরকার : সালমান এফ রহমান     এমপিও নিয়ে দুপুরে গণমাধ্যমের সঙ্গে মতবিনিময় শিক্ষামন্ত্রীর    

বেলজিয়াম ম্যাচের পর বলের দিকে তাকাতে পারছিলাম না

  জুলাই ২২, ২০১৮     ২৯৬     ৩:২৫ অপরাহ্ণ    
--

উত্তরণবার্তা স্পোর্টস ডেস্ক  :  রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে ব্রাজিলের পরাজয়ের পর বলের দিকে তাকাতে পারছিলেন না নেমার। দেখেননি রাশিয়া বিশ্বকাপের বাকি ম্যাচগুলোও। এতটাই যন্ত্রণাবিদ্ধ ছিলেন তিনি । ২৬ বছর বয়সি নেমার সাও পাওলোয় সংবাদসংস্থাকে বলেছেন, এটা বলছি না যে ভবিষ্যতে খেলার ইচ্ছা পর্যন্ত হারিয়ে ফেলেছিলাম। তবে বলের দিকে তাকাতে পারছিলাম না। বা, ফুটবল খেলা দেখতেও পারছিলাম না । বিশ্বকাপ থেকে বিদায়ের পর কেমন লাগছিল, সেটাই তুলে ধরেছেন তিনি। বলেছেন, আমি শোকার্ত ছিলাম। মন খুব খারাপ ছিল। ধীরে ধীরে তা কেটেছিল। ছেলে, পরিবার, বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছিলাম। ওঁরা কেউ আমাকে দুঃখী দেখতে চাইছিল না।
প্যারিস সাঁ জাঁ থেকে রিয়াল মাদ্রিদে তাঁর যাওয়ার প্রসঙ্গ ফের উড়িয়ে দিয়েছেন নেমার। বলেছেন, যিনি এই ধরনের গল্প লিখছেন, তিনি আমার জীবন নিয়ে বেশি জানেন। যা কি না আমারও জানা নেই। এই ধরনের প্রশ্নের উত্তরে কিছুই বলব না। কারণ, এটা ভিত্তিহীন।
উত্তরণবার্তা/অআ



পাঁঠার দুধে রোগমুক্তির জাদু!

  অক্টোবর ২২, ২০১৯     ৬০

ঝুলন্ত মসজিদ, হবে কাবার পাশে

  অক্টোবর ২২, ২০১৯     ২৪

বসল পদ্মা সেতুর ১৫তম স্প্যান

  অক্টোবর ২২, ২০১৯     ১৫

পুরনো খবর