চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী    

বেলজিয়াম ম্যাচের পর বলের দিকে তাকাতে পারছিলাম না

  জুলাই ২২, ২০১৮     ২৮৪     ৩:২৫ অপরাহ্ণ    
--

উত্তরণবার্তা স্পোর্টস ডেস্ক  :  রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে ব্রাজিলের পরাজয়ের পর বলের দিকে তাকাতে পারছিলেন না নেমার। দেখেননি রাশিয়া বিশ্বকাপের বাকি ম্যাচগুলোও। এতটাই যন্ত্রণাবিদ্ধ ছিলেন তিনি । ২৬ বছর বয়সি নেমার সাও পাওলোয় সংবাদসংস্থাকে বলেছেন, এটা বলছি না যে ভবিষ্যতে খেলার ইচ্ছা পর্যন্ত হারিয়ে ফেলেছিলাম। তবে বলের দিকে তাকাতে পারছিলাম না। বা, ফুটবল খেলা দেখতেও পারছিলাম না । বিশ্বকাপ থেকে বিদায়ের পর কেমন লাগছিল, সেটাই তুলে ধরেছেন তিনি। বলেছেন, আমি শোকার্ত ছিলাম। মন খুব খারাপ ছিল। ধীরে ধীরে তা কেটেছিল। ছেলে, পরিবার, বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছিলাম। ওঁরা কেউ আমাকে দুঃখী দেখতে চাইছিল না।
প্যারিস সাঁ জাঁ থেকে রিয়াল মাদ্রিদে তাঁর যাওয়ার প্রসঙ্গ ফের উড়িয়ে দিয়েছেন নেমার। বলেছেন, যিনি এই ধরনের গল্প লিখছেন, তিনি আমার জীবন নিয়ে বেশি জানেন। যা কি না আমারও জানা নেই। এই ধরনের প্রশ্নের উত্তরে কিছুই বলব না। কারণ, এটা ভিত্তিহীন।
উত্তরণবার্তা/অআ



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর