ডিলার ছাড়া স্বর্ণালঙ্কার আমদানি করা যাবে না     ধর্ষণ রোধে পুলিশের কুইক রেসপন্স টিম     করোনায় আরো ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৫     পশ্চিমবঙ্গ রাজ্যাপালের সঙ্গে বাংলাদেশ হাইকমিশনারের সাক্ষাত     সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত     স্বাস্থ্যবিধি : নিষ্প্রাণ পূজা     মাধ্যমিকের জন্য ৩০ দিনের সিলেবাস : শিক্ষামন্ত্রী     ইতালিতে প্রবেশের অনুমতি পেয়েছেন মিলানে আটকে পড়া ১২ বাংলাদেশি    

ইউটিউবে ব্যস্ত চাঁদনী

  সেপ্টেম্বর ২০, ২০২০     ৮৬     ১১:৩৯     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : গান ও নৃত্যচর্চার মাধ্যমে ছোটবেলা থেকেই মিডিয়ায় বিচরণ করছেন চাঁদনী। দুটো বিষয়েই তার সমান পারদর্শিতা ছিল। বড় হওয়ার পর গান নিয়ে তেমন কাজ না করলেও নৃত্যচর্চায় বরাবরই নিয়মিত তিনি। এরপর এক সময় মডেলিং এবং অভিনয়েও অভিষেক ঘটে তার। সাফল্যের সঙ্গেই নাচ, মডেলিং ও অভিনয়ে পারফর্ম করে যাচ্ছিলেন। কিন্তু করোনার আবির্ভাবের পর অনেকটাই ঘরবন্দি হয়ে যান চাঁদনী।

লকডাউনের পর থেকে অবরুদ্ধ জীবন শুরু হয় তার। এ দীর্ঘ অবসর সময়ে আবারও গান নিয়ে সক্রিয় হয়ে ওঠেন। প্রথমবার মৌলিক গানে কণ্ঠ দেন তিনি। ‘জানি না’- শিরোনামে গানটির গীতিকার তার মা ফাতেমা বেগম।

সুর করেছেন ফারহান লাবিব আহমেদ। এ গানটি দিয়েই ‘চাঁদনী টিউব’ নামের তার নিজস্ব ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু হয়। গানটি এখানে আপলোড করার পর শ্রোতারা বেশ আগ্রহ নিয়েই শুনছেন বলে জানিয়েছেন।

যেহেতু অভিনয়ের ব্যস্ততা কম তার তাই এ অবসর সময়ে কয়েক ধরনের কনটেন্ট তৈরি এবং সেগুলো পর্যায়ক্রমে এ চ্যানেলে আপলোড করবেন তিনি। এ প্রসঙ্গে চাঁদনী বলেন, ‘ইউটিউব দুনিয়ায় আমার পদচারণা নতুন।

তাই অনেক কিছু বোঝার চেষ্টা করছি। অভিনয়ে সেভাবে কাজ না থাকায় এ চ্যানেলটিকে সবার কাছে পরিচিত করার ইচ্ছা আছে। আশা করছি এ মাধ্যমের কাজেও সফল হব।’ অন্যদিকে মাঝে মধ্যে অভিনয়ও করছেন তিনি। তার অভিনীত হিরন জামান পরিচালিত ‘টিপু সুলতান’ নামের ধারাবাহিক নাটকটি আরটিভিতে প্রচার হচ্ছে। এ নাটকের শুটিং করছেন প্রতি মাসেই। এছাড়া নতুন একটি খণ্ডনাটকের কাজও শেষ করেছেন এরই মধ্যে। পাশাপাশি নিজের বাসায় নতুন নাচ তোলার কাজেও ব্যস্ত সময় কাটছে তার।

উত্তরণবার্তা/এআর
 



আবারও আলোচনায় প্রভা

  অক্টোবর ২১, ২০২০

পুরনো খবর