ডিলার ছাড়া স্বর্ণালঙ্কার আমদানি করা যাবে না     ধর্ষণ রোধে পুলিশের কুইক রেসপন্স টিম     করোনায় আরো ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৫     পশ্চিমবঙ্গ রাজ্যাপালের সঙ্গে বাংলাদেশ হাইকমিশনারের সাক্ষাত     সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত     স্বাস্থ্যবিধি : নিষ্প্রাণ পূজা     মাধ্যমিকের জন্য ৩০ দিনের সিলেবাস : শিক্ষামন্ত্রী     ইতালিতে প্রবেশের অনুমতি পেয়েছেন মিলানে আটকে পড়া ১২ বাংলাদেশি    

সুয়ারেজের অসম্মানে বার্সেলোনার ওপর ক্ষুব্ধ মেসি

  সেপ্টেম্বর ২৬, ২০২০     ১০৪     ০৯:৫৯     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : লুইস সুয়ারেজের সঙ্গে বার্সেলোনা কর্তৃপক্ষের আচরণে রীতিমতো ক্ষুব্ধ ক্লাবটির তারকা ফুটবলার লিওনেল মেসি।

শুক্রবার সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে ক্ষোভ প্রকাশ করে মেসি বলেছেন, যেভাবে সুয়ারেজকে ক্লাব থেকে বের করে দেয়া হল, এটা ওর প্রাপ্য ছিল না। ক্লাবের ইতিহাসের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের সঙ্গে চরম অন্যায় করা হয়েছে। তবে সাম্প্রতিক সময়ে ক্লাবে যা হচ্ছে, তাতে কোনো কিছুতেই আর অবাক হই না আমি।

মেসি আরও বলেছেন, মাঠে ও মাঠের বাইরে সুয়ারেজের অভাব প্রবলভাবে অনুভব করব। একসঙ্গে কাটানো সময়ের স্মৃতিগুলো কখনও ভোলা যাবে না। নতুন চ্যালেঞ্জের জন্য শুভ কামনা। তোমাকে অনেক ভালোবাসি। আবার দেখা হবে বন্ধু।

জাভি হার্নান্দেজ, আন্দ্রেস ইনিয়েস্তা ও নেইমারের বিদায়ের পর বার্সেলোনায় মেসির সবচেয়ে কাছের বন্ধু ছিলেন লুইস সুয়ারেজ। মেসিকে আরও নিঃসঙ্গ করে শেষ পর্যন্ত সুয়ারেজও চলে গেলেন আতলেতিকো মাদ্রিদে। উরুগুয়ে ফরোয়ার্ডের অবশ্য দলবদলের ইচ্ছা ছিল না।

বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যান ও সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ বলতে গেলে সুয়ারেজকে ক্লাব বেরই করে দিয়েছেন। ক্লাবের ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ গোলদাতার সঙ্গে কর্তৃপক্ষের এমন অন্যায় আচরণের কারণেই ক্ষুব্ধ মেসি। নিজে দলবদলের সিদ্ধান্ত থেকে সরে আসার পর বার্তোমেউকে একদফা ধুয়ে দিয়েছিলেন। এবার ক্লাবকেই কাঠগড়ায় তুললেন বার্সা অধিনায়ক।

উত্তরণবার্তা/এআর
 



আবারও আলোচনায় প্রভা

  অক্টোবর ২১, ২০২০

পুরনো খবর