ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে প্রধানমন্ত্রী, সাংবাদিকদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই     জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী     ঢাবি খ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু     জাতিসংঘের ৭৩তম অধিবেশন, নিউইয়র্কের উদ্দেশে আজ ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী     পবিত্র আশুরা আজ     রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘে সুনির্দিষ্ট প্রস্তাব দেবেন প্রধানমন্ত্রী     সংসদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট বিল, ২০১৮ পাস     তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী    

‘সরকারের একার পক্ষে সব উন্নয়ন সম্ভব না’

  সেপ্টেম্বর ০৯, ২০১৮     ২৭     ১১:১৮ পূর্বাহ্ন     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক: বাংলাদেশের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, সরকার দেশের অনেক উন্নতি সাধন করেছে। সরকারের একার পক্ষে সব উন্নয়ন করা সম্ভব না। কারণ সরকারের রিসোর্সেরও একটা লিমিটেশন আছে। আমাদের দেশে যারা রিচ (ধনী) পিপল তাদের কিন্তু সমাজসেবা করার প্রবণতা কম। সবসময় ছেলেমেয়েদের প্রপার্টি দিয়ে যাওয়ার ইচ্ছা। সমাজের যারা ধনাঢ্য ব্যক্তি সমাজ সেবায় তারা এগিয়ে আসলে দেশের আরও উন্নতি হবে।
 
শনিবার সন্ধ্যা ৭টার দিকে কুমিল্লার লালমাই উপজেলার শানিচোঁ এলাকায় আবদুল বাসেত মজুমদার ট্রাস্ট হাসপাতালের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
 
সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী আবদুল বাসেত মজুমদার।
 
সভায় বিশেষ অতিথির বক্তব্যে রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি বলেন, প্রধান বিচারপতি কথা কম বলেন, কাজ বেশি করেন। তিনি অত্যন্ত বিনয়ী ও ভদ্র-মার্জিত। এখন বিচার বিভাগ ও প্রশাসনের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই।

উত্তরণবার্তা/এআর



সবাইকে ‘বিয়ের দাওয়াত রইলো’

  সেপ্টেম্বর ২১, ২০১৮

যুগ্ম সচিব হলেন ১৫৭ কর্মকর্তা

  সেপ্টেম্বর ২১, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮০১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২২৮

পুরনো খবর