ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে প্রধানমন্ত্রী, সাংবাদিকদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই     জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী     ঢাবি খ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু     জাতিসংঘের ৭৩তম অধিবেশন, নিউইয়র্কের উদ্দেশে আজ ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী     পবিত্র আশুরা আজ     রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘে সুনির্দিষ্ট প্রস্তাব দেবেন প্রধানমন্ত্রী     সংসদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট বিল, ২০১৮ পাস     তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী    

সময় যে কীভাবে কেটে যায় টেরও পাই না: পপি

  সেপ্টেম্বর ১১, ২০১৮     ৩৩     ৮:২৩ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক: ১৯৯৫ সালে একটি ফটোসুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় আগমন ঘটে সাদিকা পারভীন পপির। কথা ছিল সালমান শাহের বিপরীতে একটি ছবিতে অভিনয় করার মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটবে।

কিন্তু ওই সময়ের সেরা নায়কের অকাল মৃত্যুর কারণে তা আর হয়ে ওঠেনি। পরবর্তীতে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার।

যদিও সোহানুর রহমান সোহানের পরিচালনায় ‘আমার ঘর আমার বেহেশত’ ছবিতে প্রথম ক্যামেরার সামনে আসেন। প্রথম ছবি দিয়েই দর্শক হৃদয়ে ঝড় তোলেন।

নিজের দক্ষ অভিনয়ের জন্যই একাধিকবার পেয়েছেন রাষ্ট্রীয় স্বীকৃতি জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তার জন্মদিনটি পারিবারিক আবহেই কেটেছে বলে জানিয়েছেন পপি।
জন্মদিন প্রসঙ্গে পপি বলেন, ‘ক্যারিয়ারে দুই দশক অতিক্রান্ত হল। অথচ মনে হচ্ছে এই তো সেদিনই এফডিসিতে পা রেখেছি। জন্মদিনটাও সেরকম। কীভাবে সময় কেটে যাচ্ছে! এ দিন উপলক্ষে আমি সবার কাছে দোয়া চাই, যেন আরও ভালো কিছু কাজ উপহার দিয়ে যেতে পারি।’

উত্তরণবার্তা/এআর



সবাইকে ‘বিয়ের দাওয়াত রইলো’

  সেপ্টেম্বর ২১, ২০১৮

যুগ্ম সচিব হলেন ১৫৭ কর্মকর্তা

  সেপ্টেম্বর ২১, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮০১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২২৮

পুরনো খবর