জাতিসংঘের ৭৩তম অধিবেশন, নিউইয়র্কের উদ্দেশে আজ ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী     পবিত্র আশুরা আজ     রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘে সুনির্দিষ্ট প্রস্তাব দেবেন প্রধানমন্ত্রী     সংসদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট বিল, ২০১৮ পাস     তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী     মেডিকেল ভর্তি পরীক্ষায় ক্যালকুলেটর, ঘড়ি, মেটালিক কলমসহ যেকোন ইলেকট্রনিক ডিভাইস নিষিদ্ধ     সম্মাননা পাচ্ছেন প্রধানমন্ত্রী     অবসর ভেঙে ফেরার ইঙ্গিত ৪২ বছর বয়সী দিলশানের!    

আবারো বড় পর্দায় আমিশা

  সেপ্টেম্বর ১১, ২০১৮     ৩০     ৮:৩২ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক: এক সময়ের জনপ্রিয় বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। কাহো না পেয়ার হ্যায়, গাদার : এক প্রেম কথা’র মতো জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন।

রুপালি পর্দায় এখন নিয়মিত নন আমিশা। তবে আবারো বড় পর্দায় ফিরছেন এ অভিনেত্রী। আগামী ১৪ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে তার ভাইয়াজি সুপারহিট সিনেমাটি।

সিনেমাটি পরিচালনা করেছেন নিরাজ পাঠক। আমিশা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন-সানি দেওল, প্রীতি জিনতা, আরশাদ ওয়ার্সি, শ্রেয়াস তালপাড়ে, মনোজ জোশি। ২০১৪ সালে সিনেমাটির শুটিং শুরু হলেও নানা কারণে তা বন্ধ হয়ে যায়। অবশেষে জটিলতা কাটিয়ে সিনেমাটি মুক্তির তারিখ দিয়েছেন নির্মাতারা।

বড় পর্দায় দেখা না গেলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব আমিশা প্যাটেল। ভক্তদের জন্য প্রায়ই বিভিন্ন আবেদনময়ী ছবি পোস্ট করে থাকেন তিনি। যদিও এ জন্য প্রায়ই বিদ্রূপের শিকার হতে হয় তাকে। এছাড়া সম্প্রতি একটি ফটোশুটে অংশ নেন এ অভিনেত্রী।

উত্তরণবার্তা/এআর



পবিত্র আশুরা আজ

  সেপ্টেম্বর ২১, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৭৯৭

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৩৬

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২২৫

পুরনো খবর