আগামী দিনে ভারত ও বাংলাদেশের আইসিটি সেক্টর একযোগে কাজ করবে : রীভা গাঙ্গুলি     বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী : ওয়েবসাইটের কনটেন্ট নির্ধারণ কমিটি’র প্রথম সভা অনুষ্ঠিত     স্বাস্থ্য বীমা চালুর পরিকল্পনা রয়েছে : প্রধানমন্ত্রী     আগরতলা মামলায় অভিযুক্তদের রাষ্ট্রীয় সম্মান দেয়া প্রয়োজন : ডেপুটি স্পিকার     তথ্য অধিকার আইনে ৯৫ হাজার ২৩৩টি তথ্য সরবরাহ করা হয়েছে : তথ্যমন্ত্রী     জীবন যাত্রার মানোন্নয়ন এবং দারিদ্র্য বিমোচনে বাংলাদেশ বিশ্বে অনন্য উদাহরণ : শেখ হাসিনা     সিআইসিএ সম্মেলন শেষে আজ রাতে দেশে ফিরছেন রাষ্ট্রপতি     কিশোরগঞ্জে চয়ন হত্যায় ৩ জনের ফাঁসি    

যুক্তরাষ্ট্রে এবার নারী বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে নিহত ৩

  সেপ্টেম্বর ২১, ২০১৮     ৬৯     ৩:৪২ অপরাহ্ণ     বিদেশ
--

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ২১ সেপ্টেম্বর : যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে এক নারী বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে তিনজন নিহত এবং আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

স্থানীয় সময় বৃহস্পতিবার সকাল ৯টার দিকে স্নচিয়া মসেলে (২৬) একটি ওষুধের দোকানে ওই নারী বন্দুকধারী ওই বন্দুকধারী গুলি চালান।

পরে তার কাছে থাকা নাইন এমএম আগেয়াস্ত্র দিয়ে নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেন ওই হামলাকারী।

তবে কী কারণে ওই নারী নির্বিচারে এভাবে গুলি করে মানুষ হত্যা করলো তার কারণ এখনও জানতে পারেনি পুলিশ।
মেরিল্যান্ডের ঘটনার একদিন আগেই পেনসিলভানিয়ায় গোলাগুলির ঘটনা ঘটে। আদালত ভবনে এক ব্যক্তির চালানো গুলিতে চারজন আহত হয়। পরে পুলিশের গুলিতে ওই বন্দুকধারী নিহত হন।

পুলিশ জানিয়েছে, গুলিবর্ষণের শব্দ শুনে ঘটনাস্থলে দ্রুত ছুটে আসলেও এরই মধ্যে বন্দুকধারীর গুলিতে ৩ জন প্রাণ হারান।

হামলাকারী স্নচিয়া মসেলে ওই প্রতিষ্ঠানে খন্ডকালীন কাজ করতেন। বৃহস্পতিবার কাজে যোগ দিতে এসে সকাল ৯টায় (বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা) তিনি এলোপাতাড়ি গুলি শুরু করেন।

ঢাকা প্রতিদিন.কম/এআর


 



শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩১৭

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ২১৯

পুরনো খবর