প্রাইভেটকার ও বাসে আগুন     টি-টোয়েন্টিতে আবাহনী     বসল অষ্টম স্প্যান, দৃশ্যমান হলো পদ্মা সেতুর ১২০০ মিটার     শপথ নিলেন সংরক্ষিত নারী এমপিরা     দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী     বিদেশি বিনিয়োগকে স্বাগত জানাতে প্রস্তুত বাংলাদেশ     শ্যামলীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত     আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ডিএমপি’র নিরাপত্তামূলক কর্মসূচি    

পাবনায় নৌকাডুবি, নিখোঁজদের সন্ধানে অভিযান চলছে

  সেপ্টেম্বর ২১, ২০১৮     ৫৭     ৩:৪১ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক: পাবনা সদর উপজেলার চরতারাপুরে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের সন্ধানে উদ্ধার অভিযান চলছে। তবে নৌকাডুবির ১৯ ঘণ্টা পর্যন্ত নিখোঁজ কারো মরদেহ উদ্ধার করা যায়নি।

পাবনা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক এ কে এম সাইফুল ইসলাম জানান, পাবনা ফায়ার সার্ভিসের একটি দল ও রাজশাহী থেকে আসা একটি ডুবুরি দলের সদস্যরা শুক্রবার সকাল ৭টা থেকে উদ্ধার অভিযান চালাচ্ছে। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় প্রথম উদ্ধার অভিযান শুরু করা হয়। তবে এখন পর্যন্ত কারো সন্ধান মেলেনি।

অপরদিকে, নিখোঁজ তিনজনের পরিবারে চলছে শোকের মাতম। নদীর তীরে বসে আছেন নিখোঁজদের স্বজনরা। উদ্ধার অভিযান ও নিখোঁজদের খবর জানতে ভিড় করছেন এলাকাবাসীও।

নৌকাডুবির খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে ঘটনাস্থলে ছুটে যান পাবনার জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুল হক। তারা নিখোঁজদের বিষয়ে ও উদ্ধার অভিযানের খোঁজখবর নেন।

এ সময় জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, ‘আমরা নিখোঁজদের উদ্ধারের সবার্ত্মক চেষ্টা করছি। ফায়ার সার্ভিস, মেডিক্যাল টিম এখানে উপস্থিত রয়েছে। রাজশাহী থেকে ডুবুরি দল এসে উদ্ধার কাজে অংশগ্রহণ করেছে। পাবনা জেলা প্রশাসনের পক্ষ থেকে নিখোঁজদের পরিবারকে আর্থিক সহযোগিতা দেওয়া হবে।’

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের দীঘি গোহাইলবাড়ী এলাকায় পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। এতে শিশুসহ তিনজন নিখোঁজ হয়। নিখোঁজরা হলেন- সদর উপজেলার দীঘি গোহাইলবাড়ী গ্রামের ইমান সরদারের ছেলে আবুল হাসেম (৩০), ডিটুল সরদারের ছেলে বিপ্লব (৭) ও কাশেম সরদারের ছেলে নাইম (৬)।

চরতারাপুর ইউপি চেয়ারম্যান টুটুল খাঁ জানান, একটি মৃত্যুবাষির্কীতে যোগদানের উদ্দেশে ১১ জন যাত্রী দীঘি গোইলবাড়ী থেকে নৌকায় করে অপর পাড়ে ভাদুরডাঙ্গি ঘাটের দিকে যাওয়ার উদ্দেশে পদ্মা নদী পার হচ্ছিল। যাত্রা শুরুর কিছুক্ষণের মধ্যেই প্রবল স্রোতের টানে নৌকাটি উল্টে যায়। এ সময় আটজন সাঁতরে তীরে উঠলেও ওই তিনজন নিখোঁজ হয়।

উত্তরণবার্তা/এআর


 



ক্রিকেট পরে, আগে দেশ

  ফেব্রুয়ারী ২০, ২০১৯

প্রাইভেটকার ও বাসে আগুন

  ফেব্রুয়ারী ২০, ২০১৯

টি-টোয়েন্টিতে আবাহনী

  ফেব্রুয়ারী ২০, ২০১৯

দিল্লি যাচ্ছেন ১১ শ্যুটার

  ফেব্রুয়ারী ২০, ২০১৯

মেটেআলুর ওজন ১৪০ কেজি

  ফেব্রুয়ারী ২০, ২০১৯

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা

  ফেব্রুয়ারী ২০, ২০১৯

আসছে হুয়াওয়ে পি৩০ ও পি৩০ প্রো

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৬৩২

আমিরের আগুন বোলিং বৃথা মালিকের ঝড়

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ৩৪৮

মুলতানকে জেতালেন আফ্রিদি-মালিক

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ৩২৯

সিরিজ হার বাংলাদেশের

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ২৭২

প্রস্তুতি ম্যাচে টাইগারদের সংগ্রহ ২৪৭

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ২৪২

দেখে নিন সেরা পাঁচ ফিল্ডার কে

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ১৬৯

তেলাপিয়া প্রিয় মাছ

  ফেব্রুয়ারী ২০, ২০১৯     ১৫২

মিয়ানমার ফিরেছে ৮ পরিবার

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ১৩৬

বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এম১০

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ১২২

পুরনো খবর