বাংলাদেশকে ১৬৫ রানের লক্ষ্য দিল আফগানিস্তান     চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন ৯৭ শতাংশ ডেঙ্গু রোগী     আয়কর আপিল ট্রাইব্যুনালগুলোতে একজন জেলা জজ নিয়োগ দেয়া উচিত : আইনমন্ত্রী     সিলেট বিভাগের পৌর মেয়রদের সাথে সভা করলেন পররাষ্ট্রমন্ত্রী     সরকার খাদ্য উৎপাদন বৃদ্ধির জন্য নিরলসভাবে কাজ করছে : কৃষিমন্ত্রী     বিএনপির প্রতিষ্ঠা হয়েছিলো দেশের সম্পদ লুটপাট করার জন্য : হানিফ     বাংলাদেশকে দীর্ঘ মেয়াদী সহযোগিতা দিতে আগ্রহী জাপান     নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা    

নভেম্বরে বসবে ‘ফোক ফেস্ট’ আসর

  অক্টোবর ৩০, ২০১৮     ১৮৯     ৪:৩০ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্কঃ ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’-এর মাধ্যমে বাংলাদেশকে এবং বাংলাদেশের সংস্কৃতিকে বিশ্বের সামনে তুলে ধরা হচ্ছে। এই উৎসবটি শেকড়ের টানে, সুরের টানে আবার সবাই এক হয়ে যাওয়ার। আবারও মাটির গানে মাতবেন দর্শক। আগামী ১৫ নভেম্বর শুরু হতে যাচ্ছে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-২০১৮। তিনদিনব্যাপী এই উৎসবের পর্দা নামবে ১৭ নভেম্বর।
 
রবিবার আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে পাঠানো এক বিবৃতির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। প্রতি বছরের মতো এবারও দর্শকরা বিনামূল্যে অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন। এ উপলক্ষে আজ রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে কর্তৃপক্ষ। জানা যায়, সেখানে উৎসব সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।
 
উল্লেখ্য, ২০১৫ সাল থেকে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট অনুষ্ঠিত হয়ে আসছে। সাফল্যের ধারা অব্যাহত রাখতেই চতুর্থবারের মতো সান ফাউন্ডেশন ‘আন্তর্জাতিক লোকসংগীত উৎসব ২০১৮’ আয়োজন করছে। এই আয়োজনে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের খ্যাতিমান শিল্পীরা লোকসংগীত পরিবেশন করে থাকেন।
(উত্তরণ/আইস)



মহাকাশে সিমেন্ট গুলছে নাসা

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৮৮

নখের যত্নে যা করবেন

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৩৬

সোনার আস্ত টয়লেট চুরি

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ৩১

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে

  সেপ্টেম্বর ১৫, ২০১৯     ১৯

পুরনো খবর