উপজেলা পর্যায়ে টিসিবি পণ্য বিক্রির ব্যবস্থা গ্রহণে হাইকোর্টের নির্দেশ     ৩ ঘন্টা পর মৃতব্যক্তির শরীরে করোনা ভাইরাসের কার্যকারিতা থাকে না     মেয়র তাপস ফুলবাড়িয়া টার্মিনাল ও পৌর ফিলিং স্টেশন পরিদর্শন     দেশের বিভিন্ন গন্তব্যে আজ ৯ জোড়া ট্রেন চালু, কাল চালু হবে আরও ২ জোড়া     ভারত-চীন সীমান্ত ইস্যু নিয়ে ট্রাম্প-মোদির ফোনালাপ     আইটি খাতে আয়ারল্যান্ডের ভিসা সহজ করার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর     করোনা: ঝুঁকিপূর্ণ অঞ্চলের কর্মকর্তা-কর্মচারীদের অফিসে আসতে মানা     ২৪ ঘণ্টায় প্রাণ গেলো আরও ৩৭ জনের, শনাক্ত ২৬৯৫    

নভেম্বরে বসবে ‘ফোক ফেস্ট’ আসর

  অক্টোবর ৩০, ২০১৮     ৩৭২     ৪:৩০ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্কঃ ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’-এর মাধ্যমে বাংলাদেশকে এবং বাংলাদেশের সংস্কৃতিকে বিশ্বের সামনে তুলে ধরা হচ্ছে। এই উৎসবটি শেকড়ের টানে, সুরের টানে আবার সবাই এক হয়ে যাওয়ার। আবারও মাটির গানে মাতবেন দর্শক। আগামী ১৫ নভেম্বর শুরু হতে যাচ্ছে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-২০১৮। তিনদিনব্যাপী এই উৎসবের পর্দা নামবে ১৭ নভেম্বর।
 
রবিবার আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে পাঠানো এক বিবৃতির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। প্রতি বছরের মতো এবারও দর্শকরা বিনামূল্যে অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন। এ উপলক্ষে আজ রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে কর্তৃপক্ষ। জানা যায়, সেখানে উৎসব সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।
 
উল্লেখ্য, ২০১৫ সাল থেকে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট অনুষ্ঠিত হয়ে আসছে। সাফল্যের ধারা অব্যাহত রাখতেই চতুর্থবারের মতো সান ফাউন্ডেশন ‘আন্তর্জাতিক লোকসংগীত উৎসব ২০১৮’ আয়োজন করছে। এই আয়োজনে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের খ্যাতিমান শিল্পীরা লোকসংগীত পরিবেশন করে থাকেন।
(উত্তরণ/আইস)



৩ জুন: হাসতে নেই মানা

  জুন ০৩, ২০২০     ২১৫

পুরনো খবর