মেলায় রাজস্ব আদায় ৩ হাজার কোটি টাকা ছাড়াবে     রেল দুর্ঘটনায় নিহতদের পরিবার পাবে সোয়া ১ লাখ টাকা     প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় শেখ হাসিনার কোনো বিকল্প নেই : গণপূর্তমন্ত্রী     দায়িত্বহীন বক্তব্য রাজনৈতিক পরিবেশ নষ্ট করে : ওবায়দুল কাদের     সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে     ট্রেন দুর্ঘটনায় আহতদের শয্যা পাশে রেলমন্ত্রী     বৃহস্পতিবার সারাদেশে কর মেলা শুরু     স্পিকারের সাথে আইসিআরসি প্রতিনিধিদলের সাক্ষাৎ    

পাঁচ ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে অব্যাহতি

  অক্টোবর ৩০, ২০১৮     ২১৭     ৪:২৮ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সুপ্রিমকোর্টের পাঁচ ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। মঙ্গলবার আইন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি চিঠি পাঠানো হয়েছে।
আইন সচিব আবু সালেহ শেখ মোহাম্মদ জহিরুল হক সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাষ্ট্রপতির আদেশক্রমে তাদের অব্যাহতি দেওয়া হয়েছে।  অব্যাহতি পাওয়া পাঁচ আইন কর্মকর্তা হলেন- জহিরুল হক জহির, আবদুল্লাহ আল মামুন, মো. জাহাঙ্গীর আলম, শেখ এ কে এম মনিরুজ্জামান কবীর ও মনজুর কাদের।  আইন মন্ত্রণালয়ের সলিসিটর জেসমিন আরা বেগমের সই করা ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জনস্বার্থে রাষ্ট্রপতির পক্ষে নিয়োগের আদেশ বাতিল করে পাঁচ ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে অব্যাহতি দেওয়া হলো। অবিলম্বে এ আদেশ কার্যকর হবে।

উত্তরণবার্তা/দীন



চিংড়ির কয়েক পদ

  নভেম্বর ১২, ২০১৯

পুরনো খবর