সপ্তাহের শেষে বৃষ্টিপাত বাড়তে পারে     নরেন দাসকে আমরা হারিয়ে যেতে দিবো না : আইনমন্ত্রী     সৌদি সীমান্তে মার্কিন গোয়েন্দা ড্রোন ভূপাতিত করল হুতিরা     নানা আয়োজনে বান্দরবানে আষাঢ়ী পূর্ণিমা উদযাপন     করোনাকালে রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড     করোনা আক্রান্ত এমপি সালমা চৌধুরীকে আনা হলো ঢাকায়     আফগান কারাগারে আইএসের হামলা অব্যাহত, নিহত ২৪     টাঙ্গাইলে বন্যার পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু    

ব্রেকিং নিউজ দিয়ে ফিরলেন সারিকা

  নভেম্বর ০৬, ২০১৮     ৩৩৪     ৫:০৭ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : কিছুদিন আগে নিজের ভুলের জন্য ক্ষমা চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন মডেল-অভিনেত্রী সারিকা। পরবর্তী সময়ে অভিনয় শিল্পী সংঘের কাছেও ক্ষমা চান তিনি।

এর ফলে সংগঠন কর্তৃক আরোপিত নিষেধাজ্ঞা কাটিয়ে নতুন নাটক নিয়ে দর্শকদের সামনে আসছেন এ মডেল-অভিনেত্রী। নাটকের নাম ‘ব্রেকিং নিউজ’। এটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। এরই মধ্যে ঢাকার দিয়াবাড়িতে এ খণ্ডনাটকের শুটিং শেষ করেছেন।

নাটকে সারিকাকে দেখা যাবে আধুনিক মেয়ের চরিত্রে। স্বামী থাকা সত্ত্বেও ফোনে যার-তার সঙ্গে কথা বলেন তিনি। এ কারণে স্বামী তার ওপর খুবই বিরক্ত হয়। স্ত্রীর এ অভ্যাস দূর করার সব উপায় ব্যবহার করেন স্বামী।

একটা সময় স্ত্রীকে স্বাভাবিক পর্যায় আনলেও স্বামী নিজেই স্ত্রীর আগের চরিত্র ধারণ করেন এবং স্বামী যার-তার সঙ্গে কথা বলা শুরু করেন। এভাবেই নাটকের গল্প এগিয়ে যায়। নাটকে সারিকার স্বামীর চরিত্রে অভিনয় করেন আবদুন নূর সজল।

এ প্রসঙ্গে সারিকা বলেন, ‘সমসাময়িক গল্পের নাটকে অভিনয় করতে গিয়ে বেশ উপভোগ করেছি। চরিত্রগুলো বেশ চমৎকার। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।’ নাটকটি শিগগিরই একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানান।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর