পেঁয়াজ-লবণ-চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই : ওবায়দুল কাদের     সামাজিক সূচকে আমরা ভারতের চেয়েও এগিয়ে     মিসর থেকে বিমানে করে পেঁয়াজ আসছে আজ     মেসির শেষ মুহূর্তের গোলে পরাজয় এড়াল আর্জেন্টিনা     পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ     এই বড় বড় মাছ, নদীর খুব স্বাদের মাছ     এর চেয়ে ভালো আর কী হতে পারে : পরিকল্পনামন্ত্রী     সমর্থকদের কথা ভেবে খারাপ লাগছে: সৌরভ গাঙ্গুলী    

বিএসপিএ স্পোর্টস কার্নিভাল : আরিফ সোহেল প্রথম রানার-আপ

  নভেম্বর ০৯, ২০১৮     ২৬৮     ৭:০৭ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা স্পোর্টস ডেস্ক : শেষ হয়েছে সপ্তাহব্যপী মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল ২০১৮। বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের এই স্পোর্টস কার্নিভালে বিএসপিএ স্পোর্টসম্যান অব দ্য ইয়ার হয়েছেন মো. কবিরুল ইসলাম। বিএসপিএ’র এই সদস্য সাঁতার এবং ব্যাডমিন্টন দ্বৈতে চ্যাম্পিয়ন, ক্যারম এককে রানারআপ এবং ক্যারম দ্বৈতে তৃতীয়স্থান অর্জন করে এই ট্রফি জিতেছে। বিএসপিএ’র সিনিয়র সদস্য সাবেক সাধারণ সম্পাদক এবং বাংলােদশ আওয়ামী লীগের মুখপত্র উত্তরণের সম্পাদকমণ্ডলীর সদস্য আরিফ সোহেল প্রথম রানার-আপ এবং মো. শামীম হাসান দ্বিতীয় রানার-আপ হয়েছেন। আরিফ সোহেল ক্যারম এককে চ্যাম্পিয়ন এবং দাবা ও ক্যারম দ্বৈতে রানার আপ হয়েছেন।

image

গত বৃহস্পতিবার শহীদ ক্যাপ্টেন মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কার তুলে দিয়েছেন ওয়ালটন গ্রুপে অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এম.এম ইকবাল বিন-আনোয়ার ডন। বিএসপিএ সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ-এর সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিএসপিএ সভাপতি মোস্তফা মামুন। এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের যুগ্ম মহাসচিব এবং বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর, বিএসপিএ’র স্পোর্টস সাব-কমিটির চেয়ারম্যান কাজী শহীদুল আলম, সদস্য সচিব মো. মজিবুর রহমানসহ বিএসপিএ’র আরও অনেকে।
আ/সো
 



৫ বছর নিষিদ্ধ শাহাদাত

  নভেম্বর ১৯, ২০১৯

৫ বছর নিষিদ্ধ শাহাদাত

  নভেম্বর ১৯, ২০১৯

এই বড় বড় মাছ, নদীর খুব স্বাদের মাছ

  নভেম্বর ১৯, ২০১৯     ১৩৮

আজ ১৯ নভেম্বর : ইতিহাসের এইদিনে

  নভেম্বর ১৯, ২০১৯     ৩৪

মরুর বুকে স্যামন মাছ চাষ

  নভেম্বর ১৯, ২০১৯     ২৮

বিরলে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ নিহত

  নভেম্বর ১৯, ২০১৯     ২৪

বৈধ চালক সংকট

  নভেম্বর ১৯, ২০১৯     ২৪

পুরনো খবর