জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন     আ’লীগের নাম ভাঙিয়ে কাউকে ভাগ্য বদলাতে দেওয়া যাবে না: ওবায়দুল কাদের     অনলাইন নিউজপোর্টাল নিবন্ধন চলতি মাসেই- জানালেন তথ্যমন্ত্রী     ঈদে ছুটি ৩ দিন, থাকতে হবে কর্মস্থলে     করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯     সিরাজগঞ্জে দ্বিতীয় দফায় ফুঁসে উঠেছে যমুনা     বাড়ছে আউশের আবাদ, লক্ষ্যমাত্রা ৩৬ লাখ মে.টন     আর্জেন্টিনায় করোনা আক্রান্তের সংখ্যা লাখ ছাড়ালো    

যুবলীগ কর্মী ফরিদ খুনের ঘটনায় মামলা

  এপ্রিল ২৮, ২০১৮     ৭০০     ৭:২৯ অপরাহ্ণ     সংগঠন
--

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম, উত্তরণবার্তা.কম ২৮ এপ্রিল : মহানগরের চকবাজার থানার বাকলিয়া ডিসি রোড এলাকায় ক্যাবল টিভির লাইন নিয়ে বিরোধের জেরে যুবলীগ কর্মী ফরিদ হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে।

আজ শনিবার নিহতের স্ত্রী বাদি হয়ে আটজনকে এজাহারভুক্ত আসামী করে এই মামলা দায়ের করেন। চকবাজার থানার এস আই মোহাম্মদ আরিফ হোসেন মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিকেলে ডিস লাইনের দখল বেদখলের ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসীরা স্থানীয় যুবলীগ কর্মি ফরিদুল ইসলামকে (৩৫) গুলি করে হত্যা করে। এর আগে সকাল থেকে এলাকায় দুই পক্ষে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

চট্টগ্রামের ক্যাবল ব্যবসায়ী সিসিএল এবং সিএমসিএল-এর মধ্যে লাইনের দখল নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিলো। এই বিরোধের জের ধরে সিএমসিএল বাকলিয়া এলাকার একটি অঞ্চলের লাইন দখলে নিতে গেলে দুই গ্রুপের সংঘর্ষ হয়।

এদিকে হত্যাকান্ডের ঘটনায় মামলা হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

উত্তরণবার্তা.কম/এআর



বিকিনি পরবেন কাজল

  জুলাই ১৩, ২০২০     ১০৩

সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা

  জুলাই ১৩, ২০২০     ৫১

১৩ জুলাই: হাসতে নেই মানা

  জুলাই ১৩, ২০২০     ৩২

আসামে ভয়াবহ বন্যা, নিহত ৪২

  জুলাই ১৩, ২০২০     ২২

পুরনো খবর