খেলার মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা     ইডেনে থাকবেন প্রধানমন্ত্রী     বঙ্গবন্ধুর নামে হবে আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট: ক্রীড়া প্রতিমন্ত্রী     দেশের মানুষ ভালো আছে, এটি অনেকের সহ্য হচ্ছে না : প্রধানমন্ত্রী     রোহিঙ্গা গণহত্যা : আন্তর্জাতিক আদালতে মিয়ানমারের নেতৃত্বে সু চি     রাজধানী মার্কেটের আগুন তদন্তে কমিটি     কম্বোডিয়ায় বঙ্গবন্ধুর নামে প্রস্তাবিত সড়ক পরিদর্শনে স্পিকার     শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    

যুবলীগ কর্মী ফরিদ খুনের ঘটনায় মামলা

  এপ্রিল ২৮, ২০১৮     ৫২১     ৭:২৯ অপরাহ্ণ     সংগঠন
--

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম, উত্তরণবার্তা.কম ২৮ এপ্রিল : মহানগরের চকবাজার থানার বাকলিয়া ডিসি রোড এলাকায় ক্যাবল টিভির লাইন নিয়ে বিরোধের জেরে যুবলীগ কর্মী ফরিদ হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে।

আজ শনিবার নিহতের স্ত্রী বাদি হয়ে আটজনকে এজাহারভুক্ত আসামী করে এই মামলা দায়ের করেন। চকবাজার থানার এস আই মোহাম্মদ আরিফ হোসেন মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিকেলে ডিস লাইনের দখল বেদখলের ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসীরা স্থানীয় যুবলীগ কর্মি ফরিদুল ইসলামকে (৩৫) গুলি করে হত্যা করে। এর আগে সকাল থেকে এলাকায় দুই পক্ষে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

চট্টগ্রামের ক্যাবল ব্যবসায়ী সিসিএল এবং সিএমসিএল-এর মধ্যে লাইনের দখল নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিলো। এই বিরোধের জের ধরে সিএমসিএল বাকলিয়া এলাকার একটি অঞ্চলের লাইন দখলে নিতে গেলে দুই গ্রুপের সংঘর্ষ হয়।

এদিকে হত্যাকান্ডের ঘটনায় মামলা হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

উত্তরণবার্তা.কম/এআর



২১ নভেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  নভেম্বর ২১, ২০১৯     ২৫

আয়কর আদায় হয়েছে ২৬১৩ কোটি টাকা

  নভেম্বর ২১, ২০১৯     ২৩

আজ সশস্ত্র বাহিনী দিবস

  নভেম্বর ২১, ২০১৯     ২২

পুরনো খবর