দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী    

নারী নির্যাতনের অভিযোগে পর্ন তারকা স্টর্মির আইনজীবী মিখায়েল আভ

  নভেম্বর ১৫, ২০১৮     ১০৪     ১১:৪০ পূর্বাহ্ন     নির্বাচন
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে নারী নির্যাতনের অভিযোগে মার্কিন তারকা আইনজীবী মিখায়েল আভেনাত্তিকে গ্রেফতার করা হয়েছে। তিনি ডোনাল্ড ট্রাম্পের সাথে আইনি লড়াইয়ে লিপ্ত পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসর আইনজীবী। বুধবার পুলিশ একথা জানায়। খবর এএফপি’র।

লস অ্যাঞ্জেলস পুলিশ বিভাগ টুইটারে জানায়, এই তারকা আইনজীবীকে বিকেলে গ্রেফতার করা হয়। তবে পরে ৫০ হাজার মার্কিন ডলারের মুচলেকা নিয়ে তাকে জামিন দেয়া হয়েছে। এক বিবৃতিতে ৪৭ বছর বয়সী এই আইনজীবী নিজেকে নির্দোষ দাবি করেন।

তিনি বলেন, ‘আমি আমার জীবনে কখনোই কাউকে শারীরিকভাবে নির্যাতন করিনি। গতরাতেও না।’ তার সুনাম ক্ষুণ্ণ করার জন্যই এই অভিযোগ আনা হয়েছে বলে দাবি করেন তিনি।

মঙ্গলবার রাতে অজ্ঞাত পরিচয়ের এক নারীর সাথে মিখায়েলের ঝগড়া হয় বলে সেলিব্রিটি ওয়েবসাইট টিএমজেট জানিয়েছে। ওই নারীকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগে বুধবার তাকে গ্রেফতার করা হয়। ওয়েবসাইটটি প্রাথমিকভাবে ওই নারীকে মিখায়েলের স্ত্রী লিসা স্টোরি আভেনাত্তি বলে জানিয়েছিল।

কিন্তু তার স্ত্রী এনবিসিকে দেয়া এক বিবৃতিতে জানান, মিখায়েল কখনোই তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেননি।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর