শহীদ মিনারে চার স্তরের নিরাপত্তা শুরু     মেট্রোরেলের প্রথম নমুনা কোচ ঢাকায়     মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, নিহত ৪     মার্চে মুজিববর্ষের অনুষ্ঠানে আসবেন মোদি     ধর্ষকদের ধরিয়ে দিন, কঠোর ব্যবস্থা নেবো : প্রধানমন্ত্রী     আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা আজ     মাগুরায় ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত     মুজিববর্ষকে ঘিরে বাড়াবাড়ি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর    

নারী নির্যাতনের অভিযোগে পর্ন তারকা স্টর্মির আইনজীবী মিখায়েল আভ

  নভেম্বর ১৫, ২০১৮     ১৪১     ১১:৪০ পূর্বাহ্ন     নির্বাচন
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে নারী নির্যাতনের অভিযোগে মার্কিন তারকা আইনজীবী মিখায়েল আভেনাত্তিকে গ্রেফতার করা হয়েছে। তিনি ডোনাল্ড ট্রাম্পের সাথে আইনি লড়াইয়ে লিপ্ত পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসর আইনজীবী। বুধবার পুলিশ একথা জানায়। খবর এএফপি’র।

লস অ্যাঞ্জেলস পুলিশ বিভাগ টুইটারে জানায়, এই তারকা আইনজীবীকে বিকেলে গ্রেফতার করা হয়। তবে পরে ৫০ হাজার মার্কিন ডলারের মুচলেকা নিয়ে তাকে জামিন দেয়া হয়েছে। এক বিবৃতিতে ৪৭ বছর বয়সী এই আইনজীবী নিজেকে নির্দোষ দাবি করেন।

তিনি বলেন, ‘আমি আমার জীবনে কখনোই কাউকে শারীরিকভাবে নির্যাতন করিনি। গতরাতেও না।’ তার সুনাম ক্ষুণ্ণ করার জন্যই এই অভিযোগ আনা হয়েছে বলে দাবি করেন তিনি।

মঙ্গলবার রাতে অজ্ঞাত পরিচয়ের এক নারীর সাথে মিখায়েলের ঝগড়া হয় বলে সেলিব্রিটি ওয়েবসাইট টিএমজেট জানিয়েছে। ওই নারীকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগে বুধবার তাকে গ্রেফতার করা হয়। ওয়েবসাইটটি প্রাথমিকভাবে ওই নারীকে মিখায়েলের স্ত্রী লিসা স্টোরি আভেনাত্তি বলে জানিয়েছিল।

কিন্তু তার স্ত্রী এনবিসিকে দেয়া এক বিবৃতিতে জানান, মিখায়েল কখনোই তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেননি।

উত্তরণবার্তা/এআর
 



ভোলায় ৫ দিনের তিরোধান উৎসব শুরু

  ফেব্রুয়ারি ১৯, ২০২০

জন্মভূমিতে আসছেন লন্ডনের মেয়র

  ফেব্রুয়ারি ১৯, ২০২০

মালয়েশিয়াগামী ১৭ রোহিঙ্গা আটক

  ফেব্রুয়ারি ১৯, ২০২০

কলেরার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ৩৪

খাঁচা পদ্ধতিতে মাছ চাষে বাড়বে উৎপাদন

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৬

বন্ধ হবে অবৈধ মোবাইল

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৪

মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, নিহত ৪

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৪

আবারও ডাবল সেঞ্চুরি দ্রাবিড়ের ছেলের

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৩

পুরনো খবর