ঈদ উপলক্ষে লঞ্চ কেবিনের আগাম টিকিট বিক্রি শুরু হচ্ছে কাল     মন্ত্রী সভার দপ্তর পুনর্বিন্যাস     রোহিঙ্গা প্রত্যাবাসনে সহায়তা করবে চীন : তথ্যমন্ত্রীকে চীনা রাষ্ট্রদূত     উপসাগরীয় অঞ্চলে হামলায় ঢাকার উদ্বেগ     উৎপাদন থেকে বিপণন পর্যন্ত জনগণের স্বার্থসংরক্ষণ করতে হবে : রাষ্ট্রপতি     মুক্তিযোদ্ধাদের বয়স নির্ধারণে সংশোধিত পরিপত্র বাতিল     রাশিয়ার সাথে যৌথভাবে এস-৫০০ ক্ষেপণাস্ত্র তৈরি করবে তুরস্ক     চিনি শিল্পকে লাভজনক করার নির্দেশনা শিল্প প্রতিমন্ত্রীর    

গ্যাস লিকেজ, একজন নিহত, দগ্ধ ৪

  নভেম্বর ১৬, ২০১৮     ১০২     ১১:১৭ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহতের পরিচয় পাওয়া যায়নি। এ ছাড়া এ ঘটনায় পরিবারের চারজনসহ ছয়জন দগ্ধ হলে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

আজ শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, সকাল সাড়ে ৮টার দিকে ধলপুর সিটি করপোরেশনের কোয়ার্টারে এ ঘটনা ঘটে। দগ্ধরা সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করতেন।

 জানা গেছে, দগ্ধরা হলেন- একই পরিবারের মো. সুমন (৪০), তার স্ত্রী সাজুলি (৩৫), তাদের ছেলে নিশান (১৪) ও সুমনের ফুপু আতর বেগম (৭০)।  এ ছাড়া, দগ্ধ আরো দুইজন হলেন- মো. আলমগীর (৩০) ও তার স্ত্রী কাজলী বেগম (২৫)। তারা একই ভবনের ভাড়াটিয়া। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দগ্ধদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের চার ইউনিট যায়। তবে তারা যাওয়ার আগে আগুন নিভে যায়।

উত্তরণবার্তা/এআর



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ২৬৪

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ১৮৫

পুরনো খবর