বাংলাদেশে জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করতে পেরেছি: প্রধানমন্ত্রী     বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন     দাপুটে জয়ে ওয়ানডে সিরিজ বাংলাদেশের     আমজাদ হোসেনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ     তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৯০     মানবতাবিরোধীদের যারা রক্ষার চেষ্টা করছে, তাদেরও বিচার হবে     বোলিংয়ে বাংলাদেশ, একাদশে মিথুন-সাইফউদ্দিন     সমুদ্রবন্দরে ১ নম্বর সতর্ক সংকেত    

গ্যাস লিকেজ, একজন নিহত, দগ্ধ ৪

  নভেম্বর ১৬, ২০১৮     ২৬     ১১:১৭ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহতের পরিচয় পাওয়া যায়নি। এ ছাড়া এ ঘটনায় পরিবারের চারজনসহ ছয়জন দগ্ধ হলে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

আজ শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, সকাল সাড়ে ৮টার দিকে ধলপুর সিটি করপোরেশনের কোয়ার্টারে এ ঘটনা ঘটে। দগ্ধরা সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করতেন।

 জানা গেছে, দগ্ধরা হলেন- একই পরিবারের মো. সুমন (৪০), তার স্ত্রী সাজুলি (৩৫), তাদের ছেলে নিশান (১৪) ও সুমনের ফুপু আতর বেগম (৭০)।  এ ছাড়া, দগ্ধ আরো দুইজন হলেন- মো. আলমগীর (৩০) ও তার স্ত্রী কাজলী বেগম (২৫)। তারা একই ভবনের ভাড়াটিয়া। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দগ্ধদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের চার ইউনিট যায়। তবে তারা যাওয়ার আগে আগুন নিভে যায়।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৭৭

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৩৬

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১০

পুরনো খবর