মাদকের বিরুদ্ধে তরুণদের সোচ্চার হওয়ার আহ্বান রাষ্ট্রপতির     শিশুদের দিবাযত্ন কেন্দ্র নিয়ন্ত্রণে খসড়া আইন মন্ত্রিসভায় অনুমোদন     পুরানো ঢাকার নাগরিক সমস্যা সমাধানে নগর পুনঃউন্নয়ন প্রকল্প গ্রহণ করা হচ্ছে : গণপূর্তমন্ত্রী     নৌকার পক্ষে গণমিছিলের মাধ্যমে তাপসের বিজয় সুনিশ্চিত করতে হবে : আমু     এসডিজিকে গুরুত্ব দিয়ে ২৯ জানুয়ারি শুরু হচ্ছে বিডিএফ     করোনাভাইরাস, চীন থেকে ফিরতে ইচ্ছুকদের সহায়তায় প্রধানমন্ত্রীর নির্দেশ     মুজিববর্ষে হাত ধুয়ে বিশ্ব রেকর্ডের পরিকল্পনা     মুজিববর্ষে দেশের ৭শ’ থানায় থাকবে প্রায় ৩ হাজার হেল্পডেস্ক    

মাহবুব তালুকদারের কথা সত্য নয়: সিইসি

  ডিসেম্বর ১৮, ২০১৮     ৩৪৫     ৮:২৫ অপরাহ্ণ     নির্বাচন
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই বলে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার যে মন্তব্য করেছেন তা নাকচ করে দিয়ে সিইসি কে এম নুরুল হুদা বলেছেন, সংবিধানে ৩৯ ধারায় নির্বাচন কমিশনারদের স্বাধীনভাবে কথা বলার অধিকার দেওয়া হয়েছে। তাই তিনি তার যে কোনো মতামত দিতে পারেন। তবে মাহবুব তালুকদার যে কথাটা বলেছেন, তা সত্য নয়। নির্বাচনের সামগ্রিক পরিস্থিতি ভালো ও সুন্দর রয়েছে।

একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার সকাল ১১টায় রাঙামাটি শহরের সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলানায়তনে তিন পার্বত্য জেলার আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উত্তরণবার্তা/দীন



যা খেলে ভালো থাকে ফুসফুস

  জানুয়ারি ২৮, ২০২০

পুরনো খবর