লেখাপড়া করে মেধা অর্জন করতে হবে : রাষ্ট্রপতি     সন্ত্রাসী, চাঁদাবাজ, টেন্ডারবাজ, ভূমিদস্যু, দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীরা সাবধান     জিসানের মুক্তির খবর ভিত্তিহীন : স্বরাষ্ট্রমন্ত্রী     বুয়েট আন্দোলনে শিবির-ছাত্রদল সক্রিয় : তথ্যমন্ত্রী     হাজিবিস মোকাবেলায় ২৭ হাজার সেনা, মৃতের সংখ্যা বেড়ে ২৩     উচ্চফলনশীল নতুন ধান উদ্ভাবন করলেন বাকৃবির ভিসি     ছেলে এবং মেয়ে শিশুর সমতা নিশ্চিতে বৈষম্যহীন অনুকূল পরিবেশ গড়ে তুলতে হবে     পুলিশের ৫৮ এএসপি পদোন্নতি পেয়ে অতিঃ পুলিশ সুপার হলেন    

নোয়াখালীতে ৩৮ শিবির কর্মী কারাগারে

  মার্চ ০৬, ২০১৮     ৪৮৯     ১১:১৯ অপরাহ্ণ     আইন-আদালত
--

মঙ্গলবার জ্যেষ্ঠ বিচারিক হাকিম শাহাদাত হোসেন এ আদেশ দেন বলে সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান।

আনোয়ার বলেন, মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হলে তারা জামিনের আবেদন করেন।

“আদালত আবেদন নাকচ করে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।”

জেলা পুলিশ সুপার ইলিয়াছ শরীফ বলেন, সোমবার রাতে শহরের মধুসুদনপুরের আমেনা মঞ্জিলের চারতলার একটি বাসায় ছাত্র শিবিরর নেতাকর্মীরা গোপন বৈঠক করছে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। 

 “সেখান থেকে নোয়াখালী শহর ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক আবদুল্লা-আল রাকিবসহ সংগঠনের ৩৮ নেতাকর্মীকে আটক ও ২১টি পেট্রোল বোমা, আটটি কিরিচ, জিহাদি বই, পোস্টার, ব্যানার ও ১০টি মোটরসাইকেল জব্দ করা হয়।”

পুলিশ সুপার বলেন, গ্রেপ্তাররা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী সরকারি কলজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র। তারা গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা করছিলেন।



পুরনো খবর