আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল     নওগাঁয় গত অর্থ বছরে ৪৬০ কোটি ৪৮ লক্ষ ৫১ হাজার টাকা ঋণ বিতরণ     নিউজিল্যান্ডের সঙ্গে বাণিজ্য ব্যবধান হ্রাসের আহ্বান জানালেন মোমেন     প্রশিক্ষণ সফর শেষে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ সমুদ্র অভিযানের ভারতের বিশাখাপত্তম বন্দর ত্যাগ     একনেকে ৮ প্রকল্প অনুমোদন     ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক     ট্রেন লাইনচ্যুত, ঢাকা-ময়মনসিংহ রুটে চলাচল বন্ধ     প্রধানমন্ত্রীর ভারত সফর, ৪৭ প্রকল্পের অগ্রগতি তুলে ধরা হবে    

‘খেলারামের খেলা’

  ডিসেম্বর ২৬, ২০১৮     ১৬০     ১১:১৮ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা রওনক হাসান। বর্তমানে অভিনয়ের পাশাপাশি নাটক-টেলিফিল্ম রচনা ও পরিচালনার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার  ‘খেলারামের খেলা’ টেলিফিল্মে অভিনয় করলেন তিনি। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন লাক্স তারকা সামিয়া অথৈ। এটি রচনা ও পরিচালনা করেছেন রেজানুর রহমান।

গল্প প্রসঙ্গে পরিচালক রেজানুর রহমান জানান, গ্রামের একটি মেয়ে ধর্ষণের শিকার হয়। প্রচারমাধ্যমে খবরটি উঠে আসায় দেশব্যাপী তোলপাড় শুরু হয়। ধর্ষণের এই ঘটনাকে কাজে লাগিয়ে একপক্ষ অন্যপক্ষকে ঘায়েল করার ঘৃণ্য প্রতিযোগিতায় মেতে ওঠে। দেশের প্রায় প্রতিটি টেলিভিশন চ্যানেল ও সংবাদপত্রের প্রতিনিধিরা ধর্ষিতার খোঁজ নিতে যায়। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।

এতে আরো অভিনয় করেছেন-মোহাম্মদ বারী, মাহবুবা রেজানুর, মোশারফ হোসেন, মিন্টু সরদার, সুকর্ন হাসান, মনি কানচনসহ সৈয়দপুর ও ঢাকার বিভিন্ন নাট্যসংগঠনের শতাধিক নাট্যকর্মী। টেলিফিল্মটির একটি বিশেষ চরিত্রে দেখা যাবে পরিচালককে।

সম্প্রতি নীলফামারী জেলার-সৈয়দপুর, গাজীপুরের মাওনা ও ঢাকায় বিভিন্ন স্থানে টেলিফিল্মটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। চিত্রগ্রহণে ছিলেন ইভানুল হক কনক। আবহসংগীতে রয়েছেন বিপ্লব বড়ুয়া।বুধবার বেলা ৩টা ৫ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে টেলিফিল্মটি প্রচারিত হবে।

উত্তরণবার্তা/এআর
 



এডিপি বাস্তবায়নের হার বেড়েছে

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

ভালো ইলিশ চেনার উপায়

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

একনেকে ৮ প্রকল্প অনুমোদন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১৫২

১৩ জনের চেষ্টায় বদলে গেল দুটি গ্রাম

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১৬

বিমানের চেয়েও দ্রুতগতিতে ছুটবে ট্রেন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১৫

পুরনো খবর