চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন ৭৯ হাজার ৭৬৬ জন ডেঙ্গু রোগী     বিএসএমএমইউতে চালু হচ্ছে ৫ ডিজিটের হেলপ লাইন     আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল     নওগাঁয় গত অর্থ বছরে ৪৬০ কোটি ৪৮ লক্ষ ৫১ হাজার টাকা ঋণ বিতরণ     নিউজিল্যান্ডের সঙ্গে বাণিজ্য ব্যবধান হ্রাসের আহ্বান জানালেন মোমেন     প্রশিক্ষণ সফর শেষে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ সমুদ্র অভিযানের ভারতের বিশাখাপত্তম বন্দর ত্যাগ     একনেকে ৮ প্রকল্প অনুমোদন     ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক    

স্পিকারকে এরশাদের চিঠি

  জানুয়ারী ০৬, ২০১৯     ৩১১     ১১:১০ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : একাদশ জাতীয় সংসদে আবারো বিরোধী দলের দায়িত্ব পালন করবে জাতীয় পার্টি।
দলের প্রধান হিসেবে বিরোধী দলের নেতা হবেন এইচ এম এরশাদ। তার ছোট ভাই জি এম কাদের বিরোধী উপনেতা ও দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বিরোধী দলের চিফ হুইপ থাকবেন।

শনিবার সকালে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে চিঠি দিয়েছেন জাপা চেয়ারম্যান এরশাদ। চিঠিতে তিনি এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে স্পিকারের কাছে অনুরোধ জানান। এরশাদের পক্ষ থেকে স্পিকারের কাছে দুটি চিঠি পৌঁছানো হয়েছে বলে জানা গেছে।
 
প্রথম চিঠি আর দ্বিতীয় চিঠির ভাষা প্রায়ই এক। তবে দ্বিতীয় চিঠিতে শুধু দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে বিরোধী দলের চিফ হুইপ মনোনীত করা হয়েছে বলে জানানো হয়।

স্পিকারকে দেয়া চিঠিতে এরশাদ লিখেছেন, একাদশ জাতীয় সংসদে জাতীয় পার্টি প্রধান বিরোধী দল হিসেবে দায়িত্ব পালন করবে। পদাধিকার বলে জাতীয় পার্টির পার্লামেন্টারি দলের সভাপতি হিসেবে আমি প্রধান বিরোধী দলীয় নেতা এবং পার্টির কো চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের উপনেতা, পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে বিরোধী দলের চিফ হুইপ হিসেবে মনোনীত করা হলো।
 
এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্পিকারকে অনুরোধ করেন এরশাদ।
 
উত্তরণবার্তা/এআর

 



এডিপি বাস্তবায়নের হার বেড়েছে

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

একনেকে ৮ প্রকল্প অনুমোদন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১৫৩

১৩ জনের চেষ্টায় বদলে গেল দুটি গ্রাম

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১৬

বিমানের চেয়েও দ্রুতগতিতে ছুটবে ট্রেন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১৫

পুরনো খবর