আপনার সন্তানকে নিজ পায়ে দাঁড়াতে দিন : সজীব ওয়াজেদ জয়     ন্যাম সম্মেলনে যোগ দিতে বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী     ভারত অভিজিতের জন্য গর্বিত: নরেন্দ্র মোদি     ভারত অভিজিতের জন্য গর্বিত: নরেন্দ্র মোদি     প্রধানমন্ত্রী দুর্নীতি-সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স অবস্থান নিয়েছেন: মরক্কোতে আইনমন্ত্রী     ভোলার ঘটনা নিয়ে ফেসবুকে রঙ ছড়ালে কঠোর ব্যবস্থা     ১৫তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশ     বিনা খরচে জাপান যেতে যা লাগবে    

জটিল ডান্স ফর্ম, সালমান ক্যাটের বোনের সঙ্গে কাজ করছেন না

  মে ০৫, ২০১৮     ৩৩৪     ১০:৫৪ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক,  উত্তরণবার্তা.কম ০৫ মে : ‘টাইম টু ডান্স’ ছবিতে একটি নাচে ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফের সঙ্গে পারফর্ম করার কথা ছিল সালমান খানের। তবে ছবিতে জটিল ডান্স ফর্ম থাকায় সেখানে কাজ করছেন না সালমান।

ইসাবেলা কাইফ, ক্যাটরিনা কাইফের বোন। অল্প কয়েকদিনের মধ্যেই পা রাখতে চলেছেন বলিউডে। বর্তমানে ইসাবেলার ডেবু ছবিতে তার সঙ্গে কাজ করছেন সুরজ পাঞ্চোলি।

একটি সূত্রের দাবি, ‘টাইম টু ডান্স’ ছবিতে বেশ কিছু কমপ্লেক্স ডান্স ফর্ম রয়েছে। তবে আপাতত সেখানে পারফর্ম করার সময় নেই সালমানের। ছবিতে ওয়ালটজ, ট্যাঙ্গো নানা ধরনের নাচের স্টাইল রয়েছে।

জানা গেছে, এই নাচের স্টাইলে খুব একটা স্বতস্ফূর্ত নন সালমান। এছাড়া তার দাবাং ট্যুরও রয়েছে সামনে। এরপর ভারতে শ্যুটিং। তাই আপতত ক্যাটের বোনের আর সালমানের সঙ্গে কাজ করার সৌভাগ্য হচ্ছে না।

যদিও ইসাবেলার বোনকে বলিউডে প্রথম বড় ব্রেক সালমানই দিয়েছিলেন। তারপরই ক্যাট খ্যাতির শীর্ষে পৌঁছান।

উত্তরণবার্তা.কম/এআর



পুরনো খবর