মালয়েশিয়া থেকে ফিরলেন আরও ১৪০ বাংলাদেশি     দক্ষ বাংলাদেশিদের জন্য আয়ারল্যান্ডের ভিসা সহজ করার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর     ‘সচেতন না হলে সরকার আবারও কঠোর হবে’     সুস্থ আছেন প্রধান বিচারপতি     যুক্তরাষ্ট্রের পথে যেতে চীনের বিমানগুলোকে বাধা দেবে ট্রাম্প প্রশাসন!     রাঙ্গাবালীতে বজ্রপাতে যুবক নিহত     উপজেলা পর্যায়ে টিসিবি পণ্য বিক্রির ব্যবস্থা গ্রহণে হাইকোর্টের নির্দেশ     ৩ ঘন্টা পর মৃতব্যক্তির শরীরে করোনা ভাইরাসের কার্যকারিতা থাকে না    

জটিল ডান্স ফর্ম, সালমান ক্যাটের বোনের সঙ্গে কাজ করছেন না

  মে ০৫, ২০১৮     ৪০৩     ১০:৫৪ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক,  উত্তরণবার্তা.কম ০৫ মে : ‘টাইম টু ডান্স’ ছবিতে একটি নাচে ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফের সঙ্গে পারফর্ম করার কথা ছিল সালমান খানের। তবে ছবিতে জটিল ডান্স ফর্ম থাকায় সেখানে কাজ করছেন না সালমান।

ইসাবেলা কাইফ, ক্যাটরিনা কাইফের বোন। অল্প কয়েকদিনের মধ্যেই পা রাখতে চলেছেন বলিউডে। বর্তমানে ইসাবেলার ডেবু ছবিতে তার সঙ্গে কাজ করছেন সুরজ পাঞ্চোলি।

একটি সূত্রের দাবি, ‘টাইম টু ডান্স’ ছবিতে বেশ কিছু কমপ্লেক্স ডান্স ফর্ম রয়েছে। তবে আপাতত সেখানে পারফর্ম করার সময় নেই সালমানের। ছবিতে ওয়ালটজ, ট্যাঙ্গো নানা ধরনের নাচের স্টাইল রয়েছে।

জানা গেছে, এই নাচের স্টাইলে খুব একটা স্বতস্ফূর্ত নন সালমান। এছাড়া তার দাবাং ট্যুরও রয়েছে সামনে। এরপর ভারতে শ্যুটিং। তাই আপতত ক্যাটের বোনের আর সালমানের সঙ্গে কাজ করার সৌভাগ্য হচ্ছে না।

যদিও ইসাবেলার বোনকে বলিউডে প্রথম বড় ব্রেক সালমানই দিয়েছিলেন। তারপরই ক্যাট খ্যাতির শীর্ষে পৌঁছান।

উত্তরণবার্তা.কম/এআর



পুরনো খবর