সারাদেশে বন্যার্তদের মাঝে ১১ হাজার ৩৩৬ টন চাল বিতরণ     বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর সপ্তাহব্যাপী প্রদশর্নী কাল শুরু হচ্ছে     ডিএনসিসির প্রতিটি কমিউনিটি সেন্টারে হবে মুজিব কর্নার     ভারতের সঙ্গে সম্পর্ক রক্তের, চীনের সঙ্গে অর্থনৈতিক: পররাষ্ট্রমন্ত্রী     টেকনাফ থানার নতুন ওসি আবুল ফয়সল     জন্মবার্ষিকীতে ফজিলাতুন্নেছা মুজিবের সমাধিতে শ্রদ্ধা     প্রধানমন্ত্রীর স্ত্রী হওয়া স্বত্ত্বেও আমার মায়ের কোনো অহমিকা ছিল না : শেখ হাসিনা     জাপানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপিত    

টিএসসিতে ইয়াবা সেবনরত অবস্থায় জাবি শিক্ষার্থী আটক

  জানুয়ারি ১৫, ২০১৯     ৩৩৮     ১২:০৩ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র ও শিক্ষক কেন্দ্রের (টিএসসি) মধ্যে ইয়াবা সেবনরত অবস্থায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিার্থীকে আটক করা হয়েছে। রোববার রাতে ওই ছাত্রকে আটক করে শাহবাগ থানায় নিয়ে যাওয়া হয়। এ সময় তার সঙ্গে থাকা ঢাবির সাত শিক্ষার্থীকে ছেড়ে দেয়া হয়।    

প্রত্যদর্শীরা জানান, টিএসসির মধ্যে এক মেয়েসহ ১০ থেকে ১২ জনের একটা গ্রুপ বসে ইয়াবা সেবন করছিল। সেখানে আইন শৃঙ্খলা বাহিনী সদস্যদের আসার আগেই ওই নারীসহ দুইজন চলে যায়। পরে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসে তাদের তল্লাসি করলে তাদের কাছে থাকা মাদকদ্রব্য পাওয়া যায়। আটককৃত ওই ছাত্রের নাম মনিরুজ্জামান টিটু।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর অধ্যাপক ড. মাকসুদুর রহমান বলেন, 'ইয়াবা সেবনের সংবাদ পেয়ে আমরা এখানে আসি। আমরা আসার আগেই এদের একটি গ্রুপ ইয়াবা সেবন করছিল বলে জানতে পারি। কিন্তু তারা পালিয়ে যায়। তাদের ধরার চেষ্টা চলছে। বাকি ৮জনের কাছে তল্লাসি করে মাদকদ্রব্য পাওয়া গেছে। ৮জনের সাতজন ঢাবি ও একজন জাবির ছাত্র'।

আটককৃত জাবির ওই ছাত্রকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, 'প্রক্টর টিমের সদস্যরা থানায় একজনকে সোপর্দ করেছে। তবে তারা কোন মামলা করেনি'।

উত্তরণবার্তা/এআর



৮ আগস্ট: হাসতে নেই মানা

  আগস্ট ০৮, ২০২০     ১৩৯

পুরনো খবর