চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন ৭৯ হাজার ৭৬৬ জন ডেঙ্গু রোগী     বিএসএমএমইউতে চালু হচ্ছে ৫ ডিজিটের হেলপ লাইন     আওয়ামী লীগ সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল     নওগাঁয় গত অর্থ বছরে ৪৬০ কোটি ৪৮ লক্ষ ৫১ হাজার টাকা ঋণ বিতরণ     নিউজিল্যান্ডের সঙ্গে বাণিজ্য ব্যবধান হ্রাসের আহ্বান জানালেন মোমেন     প্রশিক্ষণ সফর শেষে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ সমুদ্র অভিযানের ভারতের বিশাখাপত্তম বন্দর ত্যাগ     একনেকে ৮ প্রকল্প অনুমোদন     ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক    

টিএসসিতে ইয়াবা সেবনরত অবস্থায় জাবি শিক্ষার্থী আটক

  জানুয়ারী ১৫, ২০১৯     ১৯৯     ১২:০৩ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র ও শিক্ষক কেন্দ্রের (টিএসসি) মধ্যে ইয়াবা সেবনরত অবস্থায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিার্থীকে আটক করা হয়েছে। রোববার রাতে ওই ছাত্রকে আটক করে শাহবাগ থানায় নিয়ে যাওয়া হয়। এ সময় তার সঙ্গে থাকা ঢাবির সাত শিক্ষার্থীকে ছেড়ে দেয়া হয়।    

প্রত্যদর্শীরা জানান, টিএসসির মধ্যে এক মেয়েসহ ১০ থেকে ১২ জনের একটা গ্রুপ বসে ইয়াবা সেবন করছিল। সেখানে আইন শৃঙ্খলা বাহিনী সদস্যদের আসার আগেই ওই নারীসহ দুইজন চলে যায়। পরে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসে তাদের তল্লাসি করলে তাদের কাছে থাকা মাদকদ্রব্য পাওয়া যায়। আটককৃত ওই ছাত্রের নাম মনিরুজ্জামান টিটু।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর অধ্যাপক ড. মাকসুদুর রহমান বলেন, 'ইয়াবা সেবনের সংবাদ পেয়ে আমরা এখানে আসি। আমরা আসার আগেই এদের একটি গ্রুপ ইয়াবা সেবন করছিল বলে জানতে পারি। কিন্তু তারা পালিয়ে যায়। তাদের ধরার চেষ্টা চলছে। বাকি ৮জনের কাছে তল্লাসি করে মাদকদ্রব্য পাওয়া গেছে। ৮জনের সাতজন ঢাবি ও একজন জাবির ছাত্র'।

আটককৃত জাবির ওই ছাত্রকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, 'প্রক্টর টিমের সদস্যরা থানায় একজনকে সোপর্দ করেছে। তবে তারা কোন মামলা করেনি'।

উত্তরণবার্তা/এআর



এডিপি বাস্তবায়নের হার বেড়েছে

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

একনেকে ৮ প্রকল্প অনুমোদন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১৫৩

১৩ জনের চেষ্টায় বদলে গেল দুটি গ্রাম

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১৬

বিমানের চেয়েও দ্রুতগতিতে ছুটবে ট্রেন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১৫

পুরনো খবর