ঢাকায় আসছে চীনা করোনা মেডিক্যাল টিম     করোনা চিকিৎসায় নতুন ওষুধ ‘আইবুপ্রোফেন’     মালয়েশিয়া থেকে ফিরলেন আরও ১৪০ বাংলাদেশি     দক্ষ বাংলাদেশিদের জন্য আয়ারল্যান্ডের ভিসা সহজ করার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর     ‘সচেতন না হলে সরকার আবারও কঠোর হবে’     সুস্থ আছেন প্রধান বিচারপতি     যুক্তরাষ্ট্রের পথে যেতে চীনের বিমানগুলোকে বাধা দেবে ট্রাম্প প্রশাসন!     রাঙ্গাবালীতে বজ্রপাতে যুবক নিহত    

স্টার্কের স্ত্রী একাই জিতলেন সেরা তিন পুরস্কার

  ফেব্রুয়ারি ১২, ২০১৯     ২৫৯     ১২:১২ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা ডেস্ক : অস্ট্রেলিয়ার তারকা পেসার মিচেল স্টার্ক যে নারী ক্রিকেটার অ্যালিসা হিলিকে বিয়ে করেছেন, সেটা অনেকেরই জানা। বিয়ের পর ক্যারিয়ারের সবচেয়ে বড় সুখবরটাই বোধ হয় শুনলেন হিলি।
ম্যাগ লেনিং আর অ্যালিসা পেরির পাঁচ বছরের রাজত্বে হানা দিয়ে অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটের বর্ষসেরাসহ তিনটি পুরস্কার একাই জিতে নিয়েছেন স্টার্ক-পত্নী।
অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটে বর্ষসেরা পুরস্কারকে বলা হয় বেলিন্দা ক্লার্ক অ্যাওয়ার্ড। এটি জিতেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান হিলি। সঙ্গে জিতেছেন ওয়ানডে আর টি-টোয়েন্টির বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কারও।
হিলি আসলে এই পুরস্কারের যোগ্য দাবিদারই। গত ১২ মাসের ক্যারিবীয়ান দ্বীপপুঞ্জে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়সহ দলের পক্ষে অনেক বড় অবদান আছে তার।
নির্বাচকদের মোট ১২৫টি ভোট পেয়েছেন হিলি। তার নিকট প্রতিদ্বন্দ্বি মেগান স্কাট ৮১ এবং অ্যাশলি গার্ডনার পেয়েছেন ৭১ ভোট।
উত্তরণবার্তা/অআ



পুরনো খবর