রোহিঙ্গা প্রত্যাবাসনে ব্রিটিশ এমপিদের সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী     বাদ সৌম্য, ফিরলেন রুবেল-শফিউল     ড. কালাম ‘এক্সিলেন্স এওয়ার্ড’ গ্রহণ করেই দেশবাসীকে উৎসর্গ করলেন প্রধানমন্ত্রী     মেট্রোরেলের নিরাপত্তায় বিশেষ পুলিশ ইউনিট গঠনে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ     পুঁজিবাজারে সুশাসনের আশ্বাস অর্থমন্ত্রীর     ড. কালাম আন্তর্জাতিক পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী     পুতুলের নৌকা, দুর্যোগে বাঁচাবে প্রাণ     বিশ্ব ওজোন দিবস আজ    

স্টার্কের স্ত্রী একাই জিতলেন সেরা তিন পুরস্কার

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ১৪৬     ১২:১২ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা ডেস্ক : অস্ট্রেলিয়ার তারকা পেসার মিচেল স্টার্ক যে নারী ক্রিকেটার অ্যালিসা হিলিকে বিয়ে করেছেন, সেটা অনেকেরই জানা। বিয়ের পর ক্যারিয়ারের সবচেয়ে বড় সুখবরটাই বোধ হয় শুনলেন হিলি।
ম্যাগ লেনিং আর অ্যালিসা পেরির পাঁচ বছরের রাজত্বে হানা দিয়ে অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটের বর্ষসেরাসহ তিনটি পুরস্কার একাই জিতে নিয়েছেন স্টার্ক-পত্নী।
অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটে বর্ষসেরা পুরস্কারকে বলা হয় বেলিন্দা ক্লার্ক অ্যাওয়ার্ড। এটি জিতেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান হিলি। সঙ্গে জিতেছেন ওয়ানডে আর টি-টোয়েন্টির বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কারও।
হিলি আসলে এই পুরস্কারের যোগ্য দাবিদারই। গত ১২ মাসের ক্যারিবীয়ান দ্বীপপুঞ্জে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়সহ দলের পক্ষে অনেক বড় অবদান আছে তার।
নির্বাচকদের মোট ১২৫টি ভোট পেয়েছেন হিলি। তার নিকট প্রতিদ্বন্দ্বি মেগান স্কাট ৮১ এবং অ্যাশলি গার্ডনার পেয়েছেন ৭১ ভোট।
উত্তরণবার্তা/অআ



বাদ সৌম্য, ফিরলেন রুবেল-শফিউল

  সেপ্টেম্বর ১৬, ২০১৯

গেজেটধারী ২১৮৮ মুক্তিযোদ্ধার ভাতা বন্ধ

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ১৮৭

ঘরেই তৈরি করুন চিকেন পপকর্ন

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ১৪৮

ভূমি মন্ত্রণালয়ে চালু হচ্ছে হটলাইন

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ১২৯

নজরদারিতে এবার দুর্নীতি

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ৩৮

পুতুলের নৌকা, দুর্যোগে বাঁচাবে প্রাণ

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ১৫

পুরনো খবর