ঢাকা দক্ষিণের যুবলীগ নেতা খালেদ মাহমুদ আটক     ডিসেম্বরে শুরু হচ্ছে চালকদের ডোপ টেস্ট     টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ     জাতিসংঘে নতুন স্থায়ী প্রতিনিধি হচ্ছেন রাবাব ফাতিমা     মেঘালয়ের গভর্নরের সঙ্গে হাছান মাহমুদের সাক্ষাৎ     জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী     আওয়ামী লীগের সম্মেলন সামনে রেখে ১২টি উপ-কমিটি গঠন     সাত বিভাগীয় শহরে মেডিক্যাল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে : প্রধানমন্ত্রী    

স্টার্কের স্ত্রী একাই জিতলেন সেরা তিন পুরস্কার

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ১৫০     ১২:১২ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা ডেস্ক : অস্ট্রেলিয়ার তারকা পেসার মিচেল স্টার্ক যে নারী ক্রিকেটার অ্যালিসা হিলিকে বিয়ে করেছেন, সেটা অনেকেরই জানা। বিয়ের পর ক্যারিয়ারের সবচেয়ে বড় সুখবরটাই বোধ হয় শুনলেন হিলি।
ম্যাগ লেনিং আর অ্যালিসা পেরির পাঁচ বছরের রাজত্বে হানা দিয়ে অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটের বর্ষসেরাসহ তিনটি পুরস্কার একাই জিতে নিয়েছেন স্টার্ক-পত্নী।
অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটে বর্ষসেরা পুরস্কারকে বলা হয় বেলিন্দা ক্লার্ক অ্যাওয়ার্ড। এটি জিতেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান হিলি। সঙ্গে জিতেছেন ওয়ানডে আর টি-টোয়েন্টির বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কারও।
হিলি আসলে এই পুরস্কারের যোগ্য দাবিদারই। গত ১২ মাসের ক্যারিবীয়ান দ্বীপপুঞ্জে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়সহ দলের পক্ষে অনেক বড় অবদান আছে তার।
নির্বাচকদের মোট ১২৫টি ভোট পেয়েছেন হিলি। তার নিকট প্রতিদ্বন্দ্বি মেগান স্কাট ৮১ এবং অ্যাশলি গার্ডনার পেয়েছেন ৭১ ভোট।
উত্তরণবার্তা/অআ



টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

  সেপ্টেম্বর ১৮, ২০১৯

গাজীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ৪০

যশোদাবেনকে শাড়ি উপহার দিলেন মমতা

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ২৭

খাবারে ভেজাল চেনার উপায়

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ২১

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ১৯

পুরনো খবর