উন্নয়নের চাকা সচল রাখতে দুর্নীতি দমনে বিকল্প নেই     ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হওয়া উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী     বিএসএফ বাংলাদেশে এসে ‘বাহাদুরি’ দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী     জরুরি অবতরণে বাধ্য হল অমিত শাহকে বহনকারী হেলিকপ্টার     মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : এলজিআরডি মন্ত্রী     ঐক্যফ্রন্ট রাজনীতির মাঠে বিগত যৌবনা : তথ্যমন্ত্রী     গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিনবক্স বিতরণ     মানসিকভাবে দুর্বল তরুণরাই নতুন করে জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে : মনিরুল ইসলাম    

ডাকসু ও হল সংসদ নির্বাচন: ছাত্রলীগের প্যানেল ও হলের ভিপি জিএস এর নাম ঘোষণা

  ফেব্রুয়ারী ২৪, ২০১৯     ১২৭     ৫:৪১ অপরাহ্ণ     নির্বাচন
--

আরিফুল ইসলামঃ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের জন্য প্যানেল ঘোষণা করেছে ছাত্রলীগ।

আজ রবিবার দুপুরে মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে এ প্যানেল ঘোষণা করেছে ছাত্রলীগ। নির্বাচন উপলক্ষে গঠিত কমিটির চেয়ারম্যান ও ঢাবি শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ডাকসু ও হল সংসদের মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এবং ঢাবি শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।

সংবাদ সম্মেলনে ডাকসুর পূর্ণাঙ্গ ও হল সংসদের ভাইস প্রেসিডেন্ট (ভিপি) ও সাধারণ সম্পাদকদের (জিএস) নাম প্রকাশ করা হয়। ডাকসু নির্বাচনে ভিপি হিসেবে, ভিপি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, জিএস গোলাম রাব্বানী এবং এজিএস হিসেবে সাদ্দাম হোসাইনের নাম ঘোষণা করা হয়। বিজয় একাত্তর হলের ভিপি হিসেবে মনোনীত হয়েছেন সজীবুর রহমান সজীব এবং জিএস মনোনীত হয়েছেন নিষান।


এছাড়া, ডাকসুর মুক্তিযুদ্ধ সম্পাদক সাদ বিন কাদের, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আরিফ ইবনে আলী, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক বিএম লিপি আক্তার, আন্তর্জাতিক সম্পাদক শাহরিমা তানজিনা অর্নি, সাহিত্য সম্পাদক মাঝহারুল কবির শয়ন, সাংস্কৃতিক সম্পাদক শামস্-ই-নোমান, ক্রীড়া সম্পাদক শাকিল আহামদ তানভীর, ছাত্র পরিবহন সম্পাদক রাকিব হাওলাদার, সমাজসেবা সম্পাদক আজিজুল হক সরকার।

অন্যদিকে সদস্যদের মধ্যে আছেন- চিবল সাংমা, নজরুল ইসলাম, রাকিবুল হাসান, রাকিবুল ইসলাম ঐতিহ্য, তানভীর হাসান সৈকত, রাইসা নাসের, সাবরিনা ইতি, ইশাত কাসফিয়া ইরা, নিপু ইসলাম তন্বী, হাইদার মোহাম্মদ জিতু, তিলোত্তমা শিকদার, জুলফিকার আলম রাসেল এবং মাহমুদুল হাসান।



পুরনো খবর