আইপিএল মাঠে গড়াচ্ছে ২৯ মার্চ     ক্ষতিগ্রস্তদের সহায়তায় উন্নত দেশগুলোকে এগিয়ে আসতে হবে : প্রধানমন্ত্রী     তাপসের ইশতেহারে ত্রিশ বছরের মহাপরিকল্পনা, পাঁচ রূপরেখা     করোনা ভাইরাসে চীনের মৃতের সংখ্যা বেড়ে ১৩২     উহান থেকে এখনই বাংলাদেশিদের ফিরিয়ে আনা সম্ভব নয় : পররাষ্ট্রমন্ত্রী     সারা দেশ রেল নেটওয়ার্কের আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ     চীন থেকে ফিরতে চাওয়া বাংলাদেশিদের রেজিস্ট্রেশন শুরু     হাতিরঝিল-রামপুরা সেতু-ডেমরা মহাসড়ক উন্নীতকরণ সহায়ক প্রকল্প অনুমোদন    

সরকারি দায়িত্ব পালনে কেউ বাধা দিলে ব্যবস্থা : রাঙ্গা

  ফেব্রুয়ারি ২৫, ২০১৯     ১৯১     ১২:১৫ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, জনগণের সেবায় সরকারি দায়িত্ব পালনে কেউ বাধা দিলে বা চাপ সৃষ্টি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

রোববার রংপুরের গঙ্গাচড়া উপজেলা প্রশাসানের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মসিউর রহমান রাঙ্গা বলেন, বাধা সৃষ্টিকারীরা যে দলের লোক হোক, তাদের কাছে কোনো কর্মকর্তা নতো হবেন না। প্রয়োজনে আমাকে জানাবেন আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবো।

গঙ্গাচড়াকে মডেল উপজেলায় পরিণত করতে প্রশাসনের সহযোগিতা কামনা করে জাতীয় পার্টির মহাসচিব রাঙ্গা বলেন, উন্নয়নের স্বার্থে প্রশাসনের কর্মকর্তারা আন্তরিকতার কাজ করুন। আমাদের সহযোগিতা অব্যহত থাকবে।
 
গঙ্গাচড়া উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমা বেগমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গউছুল আজিম চৌধুরী, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নাজমুল হুদা, প্রকৌশলী আকতারুজ্জামান, শিক্ষা কর্মকর্তা গোলাম আসাদুজ্জামান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিনা বেগম, সমবায় কর্মকর্তা আবতাবুজ্জামান, পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুল মান্নান, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা মাজহারুল ইসলাম লেবু প্রমুখ।

মতবিনিময় সভা শেষে গঙ্গাচড়ার বাগপুর মাসুম আলী প্রামাণিক উচ্চ বিদ্যালয়ে একাডেমিক ভবনের সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

এ সময় সঙ্গে ছিলেন তার সহধর্মিনী ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রাকিবা নাসরিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাহেলা খাতুন, গঙ্গাচড়া উপজেলার গজঘণ্টা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আজিজুল ইসলাম, লক্ষাটারীর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ্ আল হাদী, আলমবিদিতর ইউপি চেয়ারম্যান আফতাবুজ্জামান, গঙ্গাচড়া উপজেলা জাপার সভাপতি হাজী শামসুল হক, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা জাপার সহ-সাধারণ সম্পাদক খতিবর রহমান, প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন প্রমুখ।

উত্তরণবার্তা/এআর
 



বৃষ্টিতে তীব্র শীত অনুভূত

  জানুয়ারি ২৯, ২০২০

২ দিনে হাসপাতাল বানালো চীন

  জানুয়ারি ২৯, ২০২০

বিস্ফোরিত হবে উজ্জ্বল তারকা

  জানুয়ারী ২৯, ২০২০     ২০

২ দিনে হাসপাতাল বানালো চীন

  জানুয়ারী ২৯, ২০২০     ১১

বঙ্গমাতার চরিত্রে পূর্ণিমা

  জানুয়ারী ২৯, ২০২০     ৯

পুরনো খবর