দুর্যোগ মোকাবিলার দীর্ঘ অভিজ্ঞতাই কোভিড-১৯ মোকাবিলায় বাংলাদেশকে সাহায্য করেছে     পুলিশ প্লাজমা দিতে কুমিল্লা থেকে ঢাকায়     সাহেদের দুর্নীতির অনুসন্ধানে মাঠে নামবে দুদক: দুদক সচিব     রংপুরে বজ্রপাতে দুইজনের মৃত্যু     দুর্নীতির বীজ এখন মহীরুহ হয়ে গেছে: প্রধানমন্ত্রী     একাদশ শ্রেণিতে ভর্তি শুরু হবে খুব শিগগিরই; সংসদে শিক্ষামন্ত্রী     শিক্ষার্থীদের ‘অটো প্রমোশনের’ খবর গুজব     প্রাথমিক সমাপনী পরীক্ষা বন্ধের পরিকল্পনা নেই    

জয়বাংলা কনসার্ট মাতাবে ৮ ব্যান্ড

  ফেব্রুয়ারি ২৭, ২০১৯     ১৯৩     ১০:৩২ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা ডেস্ক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের গুরুত্ব তুলে ধরতে এবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘জয়বাংলা কনসার্ট’। বিষয়টি নিশ্চিত করেছে সেন্টার অব রিসার্চ অ্যান্ড ইনফরমেশন-সিআরআই’র অঙ্গ প্রতিষ্ঠান ইয়াং বাংলা। পঞ্চম বারের মতো এই আয়োজনের সঙ্গে থাকছে তারা।
ইয়াং বাংলা জানায়, আগামী ৭ মার্চ রাজধানীর আর্মি স্টেডিয়ামে কনসার্টটি হবে। বেলা ৩টা থেকে রাত ১১টা পর্যন্ত চলবে। এবার কনসার্ট মাতাবে দেশের ৮টি জনপ্রিয় ব্যান্ড। এগুলো হলো- আর্টসেল, চিরকুট, নেমেসিস, লালন, ক্রিপটিক ফেইট, বে অব বেঙ্গল, শূন্য ও আরবোভাইরাস।
ব্যান্ডগুলো নিজেদের গান ছাড়াও প্রতিবছরের মতো এবারও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গান পরিবেশন করবে।
জানা যায়, অনলাইনে নিবন্ধনের মাধ্যমে কনসার্টে প্রবেশের টিকিট সংগ্রহ করতে পারবেন আগ্রহীরা। আগামী ১ মার্চ থেকে এ প্রক্রিয়া শুরু হবে। নিবন্ধনের জন্য জাতীয় পরিচয়পত্র বা পাসপোর্ট অথবা জন্মনিবন্ধন সনদ, মোবাইল নম্বর ও ই-মেইল ঠিকানা প্রদান করতে হবে।
উত্তরণবার্তা/অআ
 



লিজা যেভাবে ‘ময়ূরী’ হলেন

  জুলাই ০৯, ২০২০     ৩৭৭

দুই লাশ উদ্ধার

  জুলাই ০৯, ২০২০     ২৪

পুরনো খবর