সারাদেশে বন্যার্তদের মাঝে ১১ হাজার ৩৩৬ টন চাল বিতরণ     বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর সপ্তাহব্যাপী প্রদশর্নী কাল শুরু হচ্ছে     ডিএনসিসির প্রতিটি কমিউনিটি সেন্টারে হবে মুজিব কর্নার     ভারতের সঙ্গে সম্পর্ক রক্তের, চীনের সঙ্গে অর্থনৈতিক: পররাষ্ট্রমন্ত্রী     টেকনাফ থানার নতুন ওসি আবুল ফয়সল     জন্মবার্ষিকীতে ফজিলাতুন্নেছা মুজিবের সমাধিতে শ্রদ্ধা     প্রধানমন্ত্রীর স্ত্রী হওয়া স্বত্ত্বেও আমার মায়ের কোনো অহমিকা ছিল না : শেখ হাসিনা     জাপানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপিত    

মুহসীন হলে সব পদে ছাত্রলীগ সমর্থিত প্রার্থীরা জয়ী

  মার্চ ১১, ২০১৯     ২০০     ৮:০২ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসিন হলের ছাত্র সংসদ নির্বাচনে সব পদে ছাত্রলীগ সমর্থিত প্রার্থীরা জয় পেয়েছেন।

এই হলে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ছাত্রলীগ সমর্থিত প্রার্থী শহিদুল হক শিশির এবং জিএস পদে একই প্যানেলের মেহেদী হাসান মিজান নির্বাচিত হয়েছেন।

সোমবার বিকেল পাঁচটার দিকে এই হলের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার এ ফল ঘোষণা করেন। শহিদুল হক শিশির পেয়েছেন ৭৬০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাকিল মিয়া পেয়েছেন ২১৭ ভোট। মেহেদী হাসান মিজান পেয়েছেন ৬২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজান রহমান পান ২৫১ ভোট। এ ছাড়া বাকি ১১টি পদেও ছাত্রলীগ প্রার্থীরা জয়ী হয়েছেন।

উত্তরণবার্তা/দীন
 



৮ আগস্ট: হাসতে নেই মানা

  আগস্ট ০৮, ২০২০     ১৪২

পুরনো খবর