খেলার মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা     ইডেনে থাকবেন প্রধানমন্ত্রী     বঙ্গবন্ধুর নামে হবে আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট: ক্রীড়া প্রতিমন্ত্রী     দেশের মানুষ ভালো আছে, এটি অনেকের সহ্য হচ্ছে না : প্রধানমন্ত্রী     রোহিঙ্গা গণহত্যা : আন্তর্জাতিক আদালতে মিয়ানমারের নেতৃত্বে সু চি     রাজধানী মার্কেটের আগুন তদন্তে কমিটি     কম্বোডিয়ায় বঙ্গবন্ধুর নামে প্রস্তাবিত সড়ক পরিদর্শনে স্পিকার     শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    

প্রকাশ পেলো তিশা-সুমনের ‘কুয়াশা’র গান

  মার্চ ১৪, ২০১৯     ১৩৪     ১২:০১ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘কুয়াশা’ ওয়েব সিরিজের একটি গানে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কণা ও মাহতিম সাকিব। এর মধ্য দিয়ে এই দুই শিল্পী প্রথমবার একসঙ্গে গান করলেন।

‘কিছু মুখ চেনা চেনা লাগে’ শিরোনামের গানটির কথা জনি হকের। সুর-সঙ্গীতায়োজন করেন নাভেদ পারভেজ। বুধবার গানটি ইউটিউবে প্রকাশ পেয়েছে। গানটির সঙ্গে পর্দায় অভিনয় করেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও অভিনেতা এবিএম সুমন। ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম।

এ প্রসঙ্গে কণা বলেন, মাহতিম শাকিবের গায়কী আমার ভালো লাগে। রেকর্ডিংয়ের আগে জানতাম না এটি ওর প্রথম ডুয়েট। সেই হিসেবে শ্রোতাদের জন্য এই গান অন্যরকম লাগবে বলে আমার বিশ্বাস।

অপরাধ বিষয়ক গল্প নিয়ে ‘কুয়াশা’ ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও এবিএম সুমন।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের গল্প নিয়ে ‘কুয়াশা’র চিত্রনাট্য সাজিয়েছেন মারুফ রেহমান। এটি প্রযোজনা করছে ইনোভেটর সল্যুশনস। এ বছরেই সিনেস্পট অরিজিনালসে মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

উত্তরণবার্তা/এআর



 



২১ নভেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  নভেম্বর ২১, ২০১৯     ২৫

আয়কর আদায় হয়েছে ২৬১৩ কোটি টাকা

  নভেম্বর ২১, ২০১৯     ২৩

আজ সশস্ত্র বাহিনী দিবস

  নভেম্বর ২১, ২০১৯     ২২

পুরনো খবর