সাহেদের দুর্নীতির অনুসন্ধানে মাঠে নামবে দুদক: দুদক সচিব     রংপুরে বজ্রপাতে দুইজনের মৃত্যু     দুর্নীতির বীজ এখন মহীরুহ হয়ে গেছে: প্রধানমন্ত্রী     একাদশ শ্রেণিতে ভর্তি শুরু হবে খুব শিগগিরই; সংসদে শিক্ষামন্ত্রী     শিক্ষার্থীদের ‘অটো প্রমোশনের’ খবর গুজব     প্রাথমিক সমাপনী পরীক্ষা বন্ধের পরিকল্পনা নেই     গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত ৩৩৬০, আরও ৪১ প্রাণ মৃত্যু     করোনায় সচেতনতা বাড়াতে কাজ করবে ১৪ দল: আমু    

প্রকাশ পেলো তিশা-সুমনের ‘কুয়াশা’র গান

  মার্চ ১৪, ২০১৯     ২১২     ১২:০১ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘কুয়াশা’ ওয়েব সিরিজের একটি গানে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কণা ও মাহতিম সাকিব। এর মধ্য দিয়ে এই দুই শিল্পী প্রথমবার একসঙ্গে গান করলেন।

‘কিছু মুখ চেনা চেনা লাগে’ শিরোনামের গানটির কথা জনি হকের। সুর-সঙ্গীতায়োজন করেন নাভেদ পারভেজ। বুধবার গানটি ইউটিউবে প্রকাশ পেয়েছে। গানটির সঙ্গে পর্দায় অভিনয় করেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও অভিনেতা এবিএম সুমন। ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম।

এ প্রসঙ্গে কণা বলেন, মাহতিম শাকিবের গায়কী আমার ভালো লাগে। রেকর্ডিংয়ের আগে জানতাম না এটি ওর প্রথম ডুয়েট। সেই হিসেবে শ্রোতাদের জন্য এই গান অন্যরকম লাগবে বলে আমার বিশ্বাস।

অপরাধ বিষয়ক গল্প নিয়ে ‘কুয়াশা’ ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও এবিএম সুমন।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের গল্প নিয়ে ‘কুয়াশা’র চিত্রনাট্য সাজিয়েছেন মারুফ রেহমান। এটি প্রযোজনা করছে ইনোভেটর সল্যুশনস। এ বছরেই সিনেস্পট অরিজিনালসে মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

উত্তরণবার্তা/এআর



 



লিজা যেভাবে ‘ময়ূরী’ হলেন

  জুলাই ০৯, ২০২০     ৩৫৪

দুই লাশ উদ্ধার

  জুলাই ০৯, ২০২০     ২৪

পুরনো খবর