ড. কালাম ‘এক্সিলেন্স এওয়ার্ড’ গ্রহণ করেই দেশবাসীকে উৎসর্গ করলেন প্রধানমন্ত্রী     মেট্রোরেলের নিরাপত্তায় বিশেষ পুলিশ ইউনিট গঠনে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ     পুঁজিবাজারে সুশাসনের আশ্বাস অর্থমন্ত্রীর     ড. কালাম আন্তর্জাতিক পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী     পুতুলের নৌকা, দুর্যোগে বাঁচাবে প্রাণ     বিশ্ব ওজোন দিবস আজ     দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর     নজরদারিতে এবার দুর্নীতি    

সংসদ উপনেতা হলেন রওশন, বাদ পড়লেন জিএম কাদের

  মার্চ ২৪, ২০১৯     ১০২     ১:৩৮ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জাতীয় পার্টির কো–চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতির পর এবার সংসদে বিরোধী দলীয় উপনেতার পদ থেকে অপসারণ হলেন গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। তার স্থলে বিরোধী দলীয় উপনেতা হিসেবে দায়িত্ব পাচ্ছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ।

শনিবার জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ স্বাক্ষরিত এক সাংগঠনিক নির্দেশে সংসদের বিরোধীদলীয় উপনেতার পদ থেকে তাকে অপসারণ করা হয়েছে।

সাংগঠনিক নির্দেশে বলা হয়েছে, জাতীয় পার্টির চেয়ারম্যান, প্রধান বিরোধী দলীয় নেতা এবং পার্লামেন্টারি পার্টির চেয়ারম্যান হিসেবে আমি প্রধান বিরোধী দলের উপনেতার পদ থেকে গোলাম মোহাম্মদ কাদেরকে অপসারণ করছি। এখন প্রধান বিরোধী দলের উপনেতার পদে বেগম রওশন এরশাদকে মনোনীত করা হলো। পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সংসদের স্পিকারের সমীপে প্রস্তাব পেশ করা হলো।

এর আগে শুক্রবার রাতে এক সাংগঠনিক নির্দেশে গোলাম মোহাম্মদ কাদেরকে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি দেন জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ।

উত্তরণবার্তা/এআর



গেজেটধারী ২১৮৮ মুক্তিযোদ্ধার ভাতা বন্ধ

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ১৮৫

ঘরেই তৈরি করুন চিকেন পপকর্ন

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ১৪৬

ভূমি মন্ত্রণালয়ে চালু হচ্ছে হটলাইন

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ১২২

নজরদারিতে এবার দুর্নীতি

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ৩৮

পুতুলের নৌকা, দুর্যোগে বাঁচাবে প্রাণ

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ১৫

পুরনো খবর