দুর্যোগ মোকাবিলার দীর্ঘ অভিজ্ঞতাই কোভিড-১৯ মোকাবিলায় বাংলাদেশকে সাহায্য করেছে     পুলিশ প্লাজমা দিতে কুমিল্লা থেকে ঢাকায়     সাহেদের দুর্নীতির অনুসন্ধানে মাঠে নামবে দুদক: দুদক সচিব     রংপুরে বজ্রপাতে দুইজনের মৃত্যু     দুর্নীতির বীজ এখন মহীরুহ হয়ে গেছে: প্রধানমন্ত্রী     একাদশ শ্রেণিতে ভর্তি শুরু হবে খুব শিগগিরই; সংসদে শিক্ষামন্ত্রী     শিক্ষার্থীদের ‘অটো প্রমোশনের’ খবর গুজব     প্রাথমিক সমাপনী পরীক্ষা বন্ধের পরিকল্পনা নেই    

প্রথমবার জুটি বাঁধলেন মিলন-মৌমিতা

  মে ০১, ২০১৯     ২০২     ১১:১৯ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : অভিনয়শিল্পী আনিসুর রহমান মিলন। মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের পর্দা দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হলেন। এতে তার সঙ্গে মডেল হয়েছেন চিত্রনায়িকা মৌমিতা মৌ। এবারই প্রথম জুটি বেঁধে অভিনয় করছেন তারা।

মঙ্গলবার পুবাইলে মদিনা সরিষা তেলের বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। এটি পরিচালনা করছেন আজাদ। শুটিংয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে মৌমিতা মৌ  বলেন, ‘মিলন ভাই একজন দক্ষ অভিনেতা। এর আগে তার সঙ্গে কাজ করার সুযোগ হয়নি। এবারই প্রথম মিলন ভাইয়ের সঙ্গে কাজ করছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ ভালো। কাজের ক্ষেত্রে তিনি সহযোগিতা করছেন। বিজ্ঞাপনটিও বেশ ভালো হচ্ছে।’

খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

আনিসুর রহমান মিলন অভিনীত ‘স্বপ্নের ঘর’ সিনেমাটি সম্প্রতি মুক্তি পায়। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা। ছোট পর্দায় অভিনয় করে অনেক আগেই দর্শকপ্রিয়তা পেয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। বড় পর্দাতেও তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। ‘দেহরক্ষী, ‘পোড়ামন, ‘অনেক সাধের ময়না’, ‘ব্ল্যাকমেইল’, ‘লালচর’, ‘রাজনীতি’-এর মতো বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি।

মৌমিতা বর্তমানে ‘তোলপার’, ‘রাগী’সহ কয়েকটি সিনেমার শুটিং করছেন। তার অভিনীত সর্বশেষ ‘অন্ধকার জগৎ’ সিনেমাটি সম্প্রতি মুক্তি পায়।

উত্তরণবার্তা/এআর



লিজা যেভাবে ‘ময়ূরী’ হলেন

  জুলাই ০৯, ২০২০     ৩৬৮

দুই লাশ উদ্ধার

  জুলাই ০৯, ২০২০     ২৪

পুরনো খবর