খেলার মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা     ইডেনে থাকবেন প্রধানমন্ত্রী     বঙ্গবন্ধুর নামে হবে আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট: ক্রীড়া প্রতিমন্ত্রী     দেশের মানুষ ভালো আছে, এটি অনেকের সহ্য হচ্ছে না : প্রধানমন্ত্রী     রোহিঙ্গা গণহত্যা : আন্তর্জাতিক আদালতে মিয়ানমারের নেতৃত্বে সু চি     রাজধানী মার্কেটের আগুন তদন্তে কমিটি     কম্বোডিয়ায় বঙ্গবন্ধুর নামে প্রস্তাবিত সড়ক পরিদর্শনে স্পিকার     শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    

প্রথমবার জুটি বাঁধলেন মিলন-মৌমিতা

  মে ০১, ২০১৯     ১২৪     ১১:১৯ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : অভিনয়শিল্পী আনিসুর রহমান মিলন। মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের পর্দা দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হলেন। এতে তার সঙ্গে মডেল হয়েছেন চিত্রনায়িকা মৌমিতা মৌ। এবারই প্রথম জুটি বেঁধে অভিনয় করছেন তারা।

মঙ্গলবার পুবাইলে মদিনা সরিষা তেলের বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। এটি পরিচালনা করছেন আজাদ। শুটিংয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে মৌমিতা মৌ  বলেন, ‘মিলন ভাই একজন দক্ষ অভিনেতা। এর আগে তার সঙ্গে কাজ করার সুযোগ হয়নি। এবারই প্রথম মিলন ভাইয়ের সঙ্গে কাজ করছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ ভালো। কাজের ক্ষেত্রে তিনি সহযোগিতা করছেন। বিজ্ঞাপনটিও বেশ ভালো হচ্ছে।’

খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

আনিসুর রহমান মিলন অভিনীত ‘স্বপ্নের ঘর’ সিনেমাটি সম্প্রতি মুক্তি পায়। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা। ছোট পর্দায় অভিনয় করে অনেক আগেই দর্শকপ্রিয়তা পেয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। বড় পর্দাতেও তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। ‘দেহরক্ষী, ‘পোড়ামন, ‘অনেক সাধের ময়না’, ‘ব্ল্যাকমেইল’, ‘লালচর’, ‘রাজনীতি’-এর মতো বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি।

মৌমিতা বর্তমানে ‘তোলপার’, ‘রাগী’সহ কয়েকটি সিনেমার শুটিং করছেন। তার অভিনীত সর্বশেষ ‘অন্ধকার জগৎ’ সিনেমাটি সম্প্রতি মুক্তি পায়।

উত্তরণবার্তা/এআর



২১ নভেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  নভেম্বর ২১, ২০১৯     ২৫

আয়কর আদায় হয়েছে ২৬১৩ কোটি টাকা

  নভেম্বর ২১, ২০১৯     ২৩

আজ সশস্ত্র বাহিনী দিবস

  নভেম্বর ২১, ২০১৯     ২২

পুরনো খবর